1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

সোনাগাজীতে ৪৯তম জাতীয় সমবায় দিবসে আলোচনাসভা অনুষ্ঠিত।

  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

গাজী হানিফ, সোনাগাজী প্রতিনিধি :

সারাদেশে ৭ই নভেম্বর ৪৯তম জাতীয় সমবায় দিবস ২০২০ উদযাপিত হচ্ছে। কেন্দ্রীয় অনুষ্ঠানে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ঢাকায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি উপস্থিত থেকে উপস্থিত সরকারী কর্মকর্তা ও সমবায়ীদের সাথে একাত্মতা প্রকাশ করেন।

তারই ধারাবাহিকতায় ৭ই নভেম্বর শনিবার সকাল ১১টায় সোনাগাজী উপজেলা সমবায় অফিসের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী সোনাগাজী উপজেলা পরিষদ এলাকার সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা শিরিন মুক্তার সভাপতিত্বে ও সহকারী সমবায় কর্মকর্তা তৌহিদুল ইসলামের সঞ্চালনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ ওবায়দুল হক। “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ের উন্নয়ন” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে ৪৯ তম জাতীয় সমবায় দিবসের অনুষ্ঠানের সুচনা করা হয়। পবিত্র কোরআন ও গীতাপাঠ শেষে উপস্থিত অতিথি ও সমবায়ী বৃন্দ বক্তব্য পেশ করেন।

এতে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন- উপজেলা কৃষক লীগের সভাপতি ও সমবায়ী নুরুল আলম, উপজেলা কিন্ডারগার্ডেন এসোসিয়েশন সভাপতি ও সমবায়ী রহিম উল্যাহ চৌধুরী, পুর্ব শাহাপুর গ্রাম উন্নয়ন সমিতির সভাপতি সাংবাদিক গাজী মোহাম্মদ হানিফ, পশ্চিম সোনাপুর গ্রাম উন্নয়ন সমিতির সভাপতি সাংবাদিক মোঃ ছালাহ্ উদ্দিন, সোনাগাজী উপজেলা যুবলীগের সহসভাপতি সমবায়ী আলমগীর হোসেন টিপু সহ উপজেলার বিভিন্ন সমবায়সমিতির সভাপতি সম্পাদক সহ সদস্যবৃন্দ। সমবায়ের ভিত্তিতে সুখ দুঃখকে ভাগাভাগি করে সুখী সমৃদ্ধ করে বর্তমান সরকারের ভিশন-২০৪১ বা রূপকল্প বাস্তবায়নে সমবায় সমিতির সাফল্য ও সমবায় আন্দোলনের সফলতা কামনা করেন অনুষ্ঠানের আয়োজক ও উপস্থিত অতিথি বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..