বিনোদন

সাবেক স্বামীর বিয়েতে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শবনম ফারিয়া

  জাগোকন্ঠ ৩ জুলাই ২০২২ , ১০:০৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন হারুনুর রশীদ অপুকে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। ধুমধাম আয়োজনে নতুন জীবন শুরু করেন দুজন। কিন্তু দুই বছর না যেতেই সম্পর্কে ছেদ। বিবাহবিচ্ছেদ করেন অপু-ফারিয়া দম্পতি।

বিচ্ছেদের এক বছর পর গত বছরের ডিসেম্বরে ফারিয়া জানান, তাকে শারীরিক নির্যাতন করতেন তার স্বামী। নির্যাতনে তার হাত পর্যন্ত ভেঙে গিয়েছিল। কিন্তু সে অভিযোগ অস্বীকার করেন অপু। দু’জনের পাল্টাপাল্টি মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র আলোচনা দেখা যায়।

তবে সেসব এখন ফেলে আসা অতীত। প্রথম সংসারের দুঃখ-কষ্ট ভুলে নতুন ঘর বেঁধেছেন ফারিয়া। কয়েক মাস আগেই জাহিন রহমান নামের এক ব্যক্তিকে বিয়ে করেছেন ফারিয়া। বর্তমানে তারা সুখে সংসার করছেন।

এবার বিয়ে করলেন শবনম ফারিয়ার সাবেক স্বামী অপু-ও। পরিপূর্ণ আয়োজনে নতুন সংসার পেতেছেন তিনি। অপুর নতুন বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন ফারিয়া। নিজের ফেসবুক পেজের স্টোরিতে অপু ও তার নববধূর একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘অভিনন্দন, শুভকামনা’।

উল্লেখ্য, ২০১৫ সালে ফেসবুকে বেসরকারি চাকরিজীবী হারুনুর রশীদ অপুর সঙ্গে পরিচয় হয় শবনম ফারিয়ার। ২০১৮ সালে তারা আংটি বদল করেন। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে করেন বিয়ে। তার ঠিক ১ বছর ৯ মাসের মাথায় আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

চলতি বছরের মার্চে চুপিসারে দ্বিতীয় বিয়ে করেন ফারিয়া। খবরটি একান্ত নিজেদের মধ্যেই রেখেছিলেন তারা। তবে গত মে মাসে খবরটি প্রকাশ্যে আসলে তা স্বীকার করে নেন অভিনেত্রী।