দেশজুড়ে

শরীয়তপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

  জাগোকন্ঠ ১৬ জুলাই ২০২২ , ৫:১২ অপরাহ্ণ

মাহাবুব তালুকদার:

শরীয়তপুরের সদর পালং মডেল থানা এলাকা থেকে ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ তুহিন রেজা এঁর নেতৃত্বে ১৬ জুলাই ২০২২ ইং তারিখ ১৩.১৫ ঘটিকার সময় শরীয়তপুর সদর পালং মডেল থানাধীন মধ্য সোনামুখী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঘোরার ঘাট বাজার পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করেন। এসময় মানিক চেীকিদার (৩১), পিতাঃ আঃ কাদের চেীকিদার, মাতাঃ ছালমা বেগম, সাং-বড় সোনামুখী, থানাঃ পালং, জেলাঃ শরীয়তপুরকে ইয়াবাসহ হাতে নাতে আটক করে।

এসময় আটককৃত আসামীর নিকট থকে ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১ টি মোবাইল এবং ২ টি সীম কার্ড ও ইয়াবা বিক্রির টাকা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং স্থানীয় লোকজনের বক্তব্যে জানা যায়, আটককৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং মডেল থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত ইয়াবাসহ অন্যান্য আলামত শরীয়তপুর জেলার পালং মডেল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে পালং মডেল থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আরও খবর: