1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

শরীয়তপুরের নাওডোবায় দশ বছর যাবত ঝুঁকি নিয়ে বাঁশের সাঁকো দিয়ে পার হচ্ছেন ছাত্রছাত্রীসহ সাধারণ মানুষ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০

শরীয়তপুর (জাজিরা) প্রতিনিধি: শরীয়তপুরের নাওডোবায় দশ বছর যাবত ঝুঁকি নিয়ে বাঁশের সাঁকো দিয়ে পার হচ্ছেন ছাত্রছাত্রীসহ সাধারণ মানুষ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জাজিরা উপজেলার দিয়ারা নাওডোবা-কাজির হাট সড়কে বাঁশের সাঁকো দিয়ে প্রতিদিন স্কুল কলেজের শিক্ষার্থীসহ শতশত লোক যাতায়াত করে। এ সড়কে একটি প্রাথমিক বিদ্যালয়ও রয়েছে। বিদ্যালয়ে ছোট ছোট ছেলেমেয়েরা মাঝে মধ্যে সাঁকো পার হতে গিয়ে পড়ে আহত হওয়ার ঘটনা প্রায়ই ঘটে। যার ফলে বিদ্যালয়টিতে ছাত্রছাত্রী অনিয়মিত হয়ে পড়েছে। প্রতি বছর স্থানীয় লোকজন গ্রাম থেকে বাঁশ তুলে সাঁকোটি পুন:নির্মাণ করে। স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট বারবার জানানো হলেও তারা এখনও কোন পদক্ষেপ নেয়নি।

স্থানীয় কামাল চোকদার জাগোকণ্ঠকে বলেন, এই ব্রিজটির জন্য আমরা সাবেক এমপি’র কাছে অনেক আবেদন করেছি, তিনি শুধু আশ্বাস দিয়েছেন কাজের কাজ কিছুই করেন নাই । এখন আবার বর্তমান এমপি ইকবাল হোসেন অপু ভাইকে আমরা অবগত করেছি। তিনিও আমাদের আশ্বাস দিয়েছেন যে, আমাদের সকল যোগাযোগ ব্যাবস্থা করে দিবেন। আমরা অপেক্ষায় আছি।’

এলাকাবাসি মনে করেন, বর্তমান এমপি ইকবাল হোসেন অপু তার দেওয়া কথা রাখলে স্কুলের ছাত্রছাত্রী এবং সাধারণ মানুষের চলাচলে আর কোন সমস্যা হবে না।
এলাকাবাসির একটাই দাবী অতি শীঘ্রই বাঁশের সাঁকোর স্থানে একটি টেকশই সেতু নির্মাণ করা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..