1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

শত প্রতিকূলতায় ও সঙ্গীত ছাড়েন নি কণ্ঠশিল্পী এএইচ দিপু |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

এসএম সোহেলঃ

ছোটবেলা থেকে স্বপ্ন ছিল কন্ঠশিল্পী হবো।তাইতো নিজেকে প্রতিনিয়ত গানের সাথে যুক্ত রেখেছি।আজো হেঁটে চলছি স্বপ্ন পথে।আমৃত্যু সবার ভালোবাসা নিয়ে গান গেয়ে যাবো।শত প্রতিকূলতার মাঝেও সঙ্গীতকে আঁকড়ে ধরে আছি এবং আগামীতেও থাকবো।

নিজের স্বপ্ন ও বাস্তবতার কথা গুলো সময়ের পরিচিত মুখ কণ্ঠশিল্পী এএইচ দিপুর।
স্বপ্ন ও স্বার্থকতার নিজের অব্যক্ত কথাগুলো এই প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে জানালেন এই শিল্পী।

দিপুর জন্ম ও বেড়ে উঠা নোয়াখালী জেলায়।গানের হাতেখড়ি হয় নোয়াখালী জেলার মাইজদীতে অবস্থিত আত্বমুক্তি খেলাঘর আসরের মাধ্যমে। গানের দীক্ষা নেন ওই প্রতিষ্ঠানের সঙ্গীত গুরু হেলাল উদ্দিন ও ওস্তাদ বাপ্পীর হাত ধরে।

পরবর্তী তে ২০০১ইং সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন এই কণ্ঠশিল্পী। গানের ভালোবাসায় ২০০৪-৫ইং সালে কাজ করেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ সাংস্কৃতিক পরিষদে।তখনই নিজের প্রথম মৌলিক এলবামের কাজ শুরু করেন দিপু।

এই পর্যন্ত বিভিন্ন অডিও কোম্পানিতে ও ইউটিউবে প্রায় বিশটির অধিক মৌলিক গান প্রকাশিত হয়েছে।গানগুলো ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

জানতে চাইলে এএইচ দিপু বলেন,আমি ছোট বেলা থেকেই গানের প্রতি বেশ দুর্বল,গানই আমার নেশা ও বেঁচে থাকা।ক্যারিয়ারের শুরুতেই আমি প্রথম মৌলিক গান করি জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও কম্পোজার এফএ সুমনের হাত ধরে।আমার লিখা ও সুরের গানটির শিরোনাম ছিল কন্যারে তুই।

তিনি বলেন,বর্তমানে আমার নিজের চ্যানেলে আমার নিজের গাওয়া গানগুলোর কাজ নিয়ে কিছুটা ব্যস্ত রয়েছি।এর আগে জনপ্রিয় বিভিন্ন গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালকের সমন্বয়ে আমার প্রায় বিশটির অধিক মৌলিক গান প্রকাশিত হয়েছে।
আমি সঙ্গীতের সাথে মৃত্যুর আগ পর্যন্ত থাকতে চাই।সবার দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..