দেশজুড়ে

লক্ষ্মীপুর রায়পুরে টিকটক দেখে গলায় ফাঁস দিলো শিশু

  জাগোকন্ঠ ২৯ জুলাই ২০২২ , ৫:২৪ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

বৃহস্পতিবার রাতে মায়ের মোবাইলে কিভাবে আত্মহত্যা করে তা টিকটকে দেখে হিমেল (১১)। শুক্রবার দুপুরে মায়ের ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে স্থানীয়রা জানিয়েছে।

ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর সোনাপুর ইউপির রাখালিযা গ্রামের মরকম আলি সর্দার বাড়িতে। তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গলায় ফাঁস দেয়া সাজ্জাদুল ইসলাম হিমেল রাখালিয়া একটি কেজি স্কুলের তৃতীয় শ্রেণীর মেধাবি ছাত্র এবং একই এলাকার কাতার প্রবাসী মোঃ খোকনের ছেলে। তার তিন বছরের এক মেয়েও রয়েছে। সাড়ে তিন বছর পর বাবা আসবে সেই অপেক্ষায়।

হিমেলের মা রুমি জানান, বৃহস্পতিবার রাতে কিভাবে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে তা তার মোবাইলে হিমেল টিকটক দেখে। তা দেখে সেও ওইভাবে গলায় ফাঁস লাগানো খেলবে। শুক্রবার সকালে মোবাইল চাইলে ধমক দিয়ে ভাত খেয়ে পড়তে বলে তাকে এক কক্ষে তালাবদ্ধ করে ঘরের কাজে ব্যস্ত হয়ে পড়েন। দুপুরে হিমেল নীজ কক্ষের দরজা বন্ধ করে জানালার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরিবারের সদস্যরা বুঝতে পেরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে দ্রুত রায়পুর সরকারি হাসপাতালের আনেন। কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার এসআই কামাল হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও খবর: