1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ৮০ জন সাংবাদিকদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরনী করা হয়। বেসরকারী এনজিও সেভ এর সহযোগীতায় বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর প্রেসক্লাবের বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সেভ এর নির্বাহী পরিচালক বনি রডিক্স, এডমিন মো: সোহাগ, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আফরোজা আক্তার রাঙ্গা, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক আতোয়ার রহমান মনির, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু, কার্য নির্বাহী সদস্য নাজিম উদ্দিন রানা, মো: রবিউল ইসলাম প্রমুখ।

এসময় প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল বলেন, চলমান করোনার সময়ে সাংবাদিকেরা ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করলেও তাদের কোন সুরক্ষা সামগ্রী নেই।

তিনি সেভ কে এ ধরনের উদ্যোগ গ্রহন করায় ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার জন্য দাবী জানান। সেভ এ নির্বাহী পরিচালক বনি রডিক্স বলেন, বিশেষ লক্ষ্মীপুরের কর্মরত সাংবাদিকেরা করোনার মধ্য দিয়েও দায়িত্ব পালন করে যাচ্ছে। সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের পাশাপাশি সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদান করতে পেরে আমরা
গর্বিত। আশা করি মতো অন্যান্য প্রতিষ্ঠান ও এগিয়ে আসবে।
এসময় জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..