অপরাধ

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

  জাগোকন্ঠ ২ আগস্ট ২০২৩ , ৩:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১২র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ১৯৭ পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক করাহয়। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় (০১ আগষ্ট) রাতে  র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন কুমারগাতী জোড়া কবরস্থানের সামনে হাটিকুমরুল টু পাবনা হাইওয়ে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৭ (একশত সাতানব্বই) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এছাড়াও তার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীঃ ১। আসামী মোঃ শাহাদৎ হোসেন (২৭) পিতা-মোঃ ইজ্জত আলী, সাং-কুমারগাতী, থানা-সলঙ্গা জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিলো গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে । এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।