1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

রিয়াল মাদ্রিদ ছাড়লেন হামেস রদ্রিগেজ ।জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদ থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব এভারটনে যোগ দিয়েছেন হামেস রদ্রিগেজ। এর মাধ্যমে তৃতীয়বারের মত ম্যানেজার কার্লো আনচেলত্তির সাথে সম্পর্ক গড়তে যাচ্ছেন এই কলম্বিয়ান প্লেমেকার।

প্রিমিয়ার লিগের ক্লাবটি হামেসকে দলে নিতে ২২ মিলিয়ন পাউন্ড ব্যয় করছে বলে বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে। ২০১৪ বিশ্বকাপে সর্বোচ্চ গোলদাতা হামেসের পারফরমেন্স ছয় বছর আগে ৮০ মিলিয়ন ইউরোতে তাকে মাদ্রিদে জায়গা করে দিয়েছিল। ঐ সময় মাদ্রিদের কোচ ছিলেন আনচেলত্তি।

তবে জিনেদিন জিদানের অধীনে দুই মেয়াদে বার্নাব্যুতে নিজেকে প্রমানে ব্যর্থ হয়েছে ২৯ বছর বয়সী হামেস। ২০১৭ থেকে ২০১৯ বায়ার্ন মিউনিখে দুই বছরের ধারে খেলতে গিয়েও খুব একটা সুবিধা করতে পারেননি। সেখানেও তিনি আনচেলত্তির অধীনে ছিলেন।

এবারের গ্রীষ্মকালীন দলবদলে এই নিয়ে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এভারটনে যোগ দিলেন হামেস। এর আগে ব্রাজিলিয়ান এ্যালানকে নাপোলি থেকে দলে ভিড়িয়েছিল এভারটন। গত মৌসুমে ১২তম স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করা টফিসদের জন্য নতুন খেলোয়াড়রা আশার আলো দেখাচ্ছে।

নতুন চুক্তি প্রসঙ্গে হামেস বলেছেন, ‘আনচেলত্তি ও তার কোচিং স্টাফদের উপর আমার পূর্ণ আস্থা আছে। এর আগেও দুইবার আমি তার সাথে দুটি ভিন্ন ক্লাবে দারুন সময় কাটিয়েছি। এবার এখানে আসার এটাও একটা অন্যতম মূল কারন।’

১৯৯৫ সালের পর বড় কোন শিরোপা জেতা হয়নি এভারটনের। দুই বছরের চুক্তিতে এই শিরোপা খরা কাটানোই হামেসের মূল লক্ষ্য।

আনচেলত্তি বলেছেন, ‘সবাই জানে হামেস একজন অসাধারন খেলোয়াড়। স্ট্রাইকারদের গোলে সহযোগিতা করার দারুন দক্ষতা তার রয়েছে। এভারটনের হয়ে আমরা সবাই একসাথে কাজ করতে চাই।’

আগামী রোববার টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে এ্যাওয়ে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করবে এভারটন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..