1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মাহে রমজান উপলক্ষে এক হাজার অসহায় পরিবারকে ইফতার সামগ্রী বিতরন ফরিদপুরের ভাঙ্গায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কীভাবে নেবেন ‘মুভমেন্ট পাস’ জেনে নিন লকডাউনে কর্মহীন পরিবার পাবে নগদ ৫০০ টাকা ও খাবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শারীরিক অবস্থা স্থিতিশীল : চিকিৎসক চন্দ্রগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউনিট ও আর্থিক সহায়তার চেক বিতরন স্বাস্থ্য বিধি মেনে ই চলতে হবে; ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ নড়িয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন; উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ৬ পণ্যের দাম নির্ধারণ করে দিয়েছে সরকার

রাজধানীতে সড়ক অবরোধ ‘লকডাউন মানি না’

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ সামাল দিতে আজ থেকে এক সপ্তাহের জন্য দেশজুড়ে কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার। এরই ধারাবাহিকতায় গণপরিবহন চলাচল ও বিপণিবিতানগুলো বন্ধ রয়েছে।

তবে সংক্রমণের টালমাটাল এই সময়ের মাঝে চার ঘণ্টা দোকান খোলা রাখার দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন রাজধানীর নিউমার্কেট এলাকার কয়েকশ ব্যবসায়ী ও দোকান কর্মচারী।

সোমবার (৫ এপ্রিল) বেলা ১১টা থেকে তারা নিউ মার্কেটের সামনের সড়ক অবরোধ করে রেখেছেন। এ সময় ‘লকডাউন মানি না, দোকান খোলা রাখতে হবে’ এমন স্লোগানও দেন অবরোধকারীরা।

গাউছিয়া মার্কেটের একটি দোকানের কর্মচারী রাহাত আহমেদ বলেন, কনফেকশনারী, খাবার হোটেল-রেস্টুরেন্ট, মিষ্টির দোকান, এমনকি সেলুন পর্যন্ত খোলা আছে। তাহলে আমরা কেন বঞ্চিত হব। অবিলম্বে মার্কেট খুলতে হবে, তা না হলে আমরা রাস্তা ছাড়ব না।

এ দিকে, কর্মচারীদের অবস্থানের কারণে নিউমার্কেট থেকে সায়েন্সল্যাব সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় ওই এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..