1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

যুবলীগ নেতা বায়োজিদকে উপহার সামগ্রী দিলেন,স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০

নিজস্ব  প্রতিনিধি:
ঘরবন্দী বিপুল সংখ্যক জনগোষ্ঠী আজ কর্মহীন হয়ে, বিপদ সংকটময় অবস্থায় দিনযাপন করছে।
কেউ কেউ অনাহার-অর্ধাহারে অভুক্ত একবেলা খাবার জোটানো বড় কঠিন ও অনিশ্চিত হয়ে পড়েছে।
শুরু থেকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী অসহায় ও দুস্থ, অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন নিবিড়ভাবে। সাধ্যমতো এসব অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করে আসছেন,
যাঁর ধারাবাহিকতায় নিজ নির্বাচনী এলাকা রামগঞ্জ -১ আসনে প্রতিটি ইউনিয়নে ধারাবাহিকভাবে অসহায় মানুষগুলোর পাশে থাকছেন, বিতরন করছেন খাদ্যসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী।

কিন্তু এবার রাজনৈতিক বৈরিতাকে উপেক্ষা করে গড়লেন ভিন্নধর্মী মানবতার এক নিদর্শন।বর্তমান প্রানঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত রাজনৈতিক প্রতিপক্ষ লক্ষীপুর জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক বায়োজিদ ভূইয়াকে তার বাড়িতে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে খোঁজখবর নিলেন ও পৌঁছে দিলেন তাঁর তরফ থেকে উপহার সামগ্রী।

এছাড়া দিনের অন্যান্য অঞ্চলে অসহায় নেতাকর্মী ও দুস্থ মানুষদের বাসায় বাসায় গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল নেতা ফয়সাল আহমেদ পলাশ, রায়পুর থানার ৬ নং ইউনিয়ন এর বিএনপির সভাপতি জনাব নজরুল ইসলাম ভূঁইয়া ও সাইফুল, তসলিম, ইউছুপ,ইউনিয়ন ছাত্রদল নেতা উজ্জ্বল সহ আরো অনেকে।

ইয়াছিন আলী জাগোকণ্ঠকে বলেন এখন রাজনীতি করার সময় না।  দেশের এই ক্রান্তিলগ্নে সকলের উচিত সাধ্যামত সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন বিএনপি- আওয়ামীলীগ নয় অসহায় প্রতিটি মানুষকে সহযোগিতা করার  আহবানে আমি রামগঞ্জ বাসীর পাশে আছি,আমার সাধ্যানুযায়ী যতোদিন এই সংকটকাল বিদ্যমান থাকবে ততোদিন  দলমত নির্বিশেষে আমি রামগঞ্জের সাধারণ মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। এসময় তিনি অসুস্থ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..