1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

মিরপুর এলাকার মাদক ব্যবসায়ীদের হুশিয়ারি দিলেন ;ওসি মেজবাউল হক ।জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
বিশেষ প্রতিনিধি , রাজু আহমেদ:
মিরপুর থানা এলাকায় কোন মাদক ব্যবসায়ী থাকতে পারবে না উল্লেখ করে মাদকের সাথে সংশ্লিষ্ট সকলকে থানা এলাকা ছেড়ে চলে যেতে কঠোর হুশিয়ারি  করলেন দিলেন ডিএমপির মিরপুর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মেজবাউল হক।
মাদকের কুফল, মাদকের বিস্তার ও প্রতিরোধে করণীয় বিষয়াবলিকে সামনে রেখে মিরপুর থানা পুলিশের উদ্যোগে এক সচেতনতামূলক উঠান বৈঠকে একঠোর ঘোষণা দেন তিনি।

১৯ অক্টোবর (সোমবার) বিকেল ডিএমপির মিরপুর বিভাগের মিরপুর মডেল থানার অন্তর্গত কল্যানপুর বস্তিতে থানার ইন্সপেক্টর (অপারেশন) মেজবাউল হক ও এসআই মেহেদী হাসানের নেতৃত্বে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় মিরপুর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মেজবাউল হক বলেন,বর্তমান সমাজের রন্ধ্রে রন্ধ্রে বিষবাষ্পের মত ছড়িয়ে পড়েছে মরণঘাতি বিভিন্ন প্রকার মাদকদ্রব্য। কিশোর, নারী, যুবসমাজসহ সমাজের বিরাট একটি অংশ মাদকের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। একটি পরিবারে একজন মাদকসেবি থাকলে ওই পরিবারের শান্তি শৃংখলা নস্যাৎ হয়। একজন মাদকসেবি একটি পরিবারের জন্যে ভয়ংকর বোঝা। ফলে পুরো পরিবার মারাত্মক দুঃখ দুর্দশার মুখোমুখি হয়। মাদকসেবি  যুবসমাজের ভবিষ্যত নিমজ্জিত হচ্ছে অনিশ্চিত অন্ধকারে। মাদকসেবিদের মাদক সেবনে প্রয়োজনীয় অর্থ যোগাড় করতে জড়িয়ে পড়ছে চুরি,ছিনতাইসহ নানাবিধ অপরাধমূলক কর্মকাণ্ডে। বিনষ্ট করছে সমাজের শান্তি শৃংখলা।
সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি আরো বলেন,মাদকের বিস্তার রোধে আপনাদেরই একত্রিত হয়ে মাদক ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। মাদকের সাথে সংশ্লিষ্ট সকলকে আপনাদের বয়কট করতে হবে। কাউকে ভয় না পেয়ে বরং মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে মাদক নির্মূলে আপনাদের ভুমিকা জরুরী। আপনারা সচেতন হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সম্মিলিতভাবে মাদকের বিরুদ্ধে রুখে দাড়ালে আমি আপনাদের কথা দিচ্ছি,মিরপুর থানা এলাকায় কোনো মাদক ব্যবসায়ী বসবাস করতে পারবে না।
দ্রুত সময়ের মধ্যে মাদক ব্যবসায়ীদের এলাকা ছেড়ে দেয়ার হুশিয়ারি উচ্চারণ করে ওসি আরো বলেন,মাদক ব্যবসায় জড়িতরা দ্রুত সময়ের মধ্যে মিরপুর থানা এলাকা ত্যাগ করুন। অন্যথায় গিয়ে সুস্থ জীবন যাপন শুরু করুন। অন্যথায় এলাকায় মাদক ব্যবসায়ীরা থাকবে  না হয় আমি থাকবো।
এসময় সভায় উপস্থিত উৎসুক জনতা সতঃস্ফুর্তভাবে তাদের খোলামত প্রকাশ করে তার সাথে একাত্মতা ঘোষণা করেন। তারা পুলিশের এই কর্মকর্তার এমন ভুমিকায় বার বার হাত তালিয়ে দিয়ে একাত্মতা প্রকাশসহ পুলিশকে সহয়তা করার অঙ্গীকার করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..