1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

মালিবাগে ১০০ পরিবারের মাঝে বিদায়ী কাউন্সিলর আশরাফ তালুকদার এর ত্রাণ বিতরণ | জাগো কণ্ঠ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ  

রাজধানীর শাহজাহানপুর থানার অন্তর্গত মালিবাগ, গুলবাগ ও শান্তিবাগ এলাকায় বুধবার দুপুর তিনটায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ঢাকা মহানগর দক্ষিণের ১২ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার এর সার্বিক তত্ত্বাবধানে, মালিবাগস্থ আবুজর গিফারী কলেজ প্রাঙ্গনে তালিকাভুক্ত ১০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়। পর্যায়ক্রমে তালিকা ধরে অবশিষ্ট আরো ৪০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

মালিবাগ বাজার রোড, গুলবাগ পাওয়ার হাউস সংলগ্ন পানির পাম্প এলাকা, বকশি বাগের আতর বিবি লেন, গুলবাগ বিশ্বরোড, ঝিলপাড় ও শান্তিবাগের দরিদ্র এবং মধ্যবিত্ত অসহায় ৫০০ পরিবারের তালিকা তৈরি করে, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ত্রাণ সামগ্রী পরিবারের সদস্যদের হাতে তুলে দেনএ কাউন্সিল।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ত্রাণের প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ৩ কেজি মসুরের ডাল ও ১ কেজি লবণ রয়েছে।

বর্তমান করোনা ভাইরাস দুর্যোগ পরিস্থিতিতে অসহায় ও দুস্থ মানুষের খাদ্য সংকট প্রসঙ্গে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডের বিদায়ী  কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার জাগো কণ্ঠের প্রতিবেদককে মুঠোফোনে বলেন, যত বড় দুর্যোগই আসুক, মালিবাগ-গুলবাগ-শান্তিবাগ এলাকার সাধারণ অসহায় মানুষের খাদ্য সংকট হবেনা ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে তিনি ও তার কর্মীবাহিনী একযোগে কাজ করে যাচ্ছেন। ইনশাল্লাহ অতি দ্রুত আমরা এই সংকট কাটিয়ে উঠবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..