1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জের দৌলতপুরে প্রথম করোনারোগি শনাক্ত |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০

মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় এই প্রথম একজন করোনা আক্রান্ত হয়েছেন । তিনি কৃষি ব্যাংকের শাখা ব্যবস্থাপক (ম্যানেজার) রকিবুল ইসলাম । এ পর্যন্ত মানিকগঞ্জ জেলার ৭টি উপজেলার মধ্যে ছয়টি উপজেলায় মোট ২২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয় । এরমধ্যে ৬ জন রোগী সুস্থ হয়েছেন ।

আজ বুধবার (০৬ মে) ব্যাংকের ঐ শাখা লকডাউন ঘোষনা ও ব্যাংকের অন্যান্য ষ্টাফদের আইসোলেশনে রাখার নির্দেশ প্রদান করেছে উপজেলা প্রশাসন । তার সংস্পর্শে আসা অন্যান্য স্টাফদের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দিয়েছেন প্রশাসন ।

জানাগেছে, ম্যানেজারের দেশের বাড়ি কুষ্টিয়া তিনি ঢাকা মিরপুর থেকে প্রতিদিন অফিস করতেন। এছারা তার ছেলেও অসুস্থ হয়েছেন বলে জানা যায় ।

উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী জানান, ঐ ব্যাংক লকডাউন করা হয়েছে এবং আক্রান্ত ব্যক্তি কৃষি ব্যাংকের ম্যানেজারের সংস্পর্শে আসা অন্যান্য ষ্টাফদেরকে আইসোলেশনে রাখা হবে । তিনি যাদের সংস্পর্শে ছিলেন প্রত্যেককের নমুনা পরিক্ষা করা হবে।

এ পর্যন্ত মানিকগঞ্জে ৮৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। রেজাল্ট পাওয়া গেছে ৮২১ জনের । আক্রান্ত ২২ জনের মধ্যে ৬ জন সুস্থ্য হয়েছেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..