1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় ঠাকুরগাঁও গড়েয়া ডিগ্রি কলেজে ছাত্র-ছাত্রী অভিভাবকদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০

মাজেদুর রহমান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায়, ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় মহামারি করোনা মোকাবেলায় ও ঈদকে সামনে রেখে গড়েয়া ডিগ্রি কলেজের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

শনিবার (১৬মে) সকাল ১১টায় গড়েয়া ডিগ্রি কলেজে মাঠে ২০০ জন ছাত্র-ছাত্রীর অভিভাবকদের মাঝে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে এই ঈদ উপহার সামগ্রী গড়েয়া ডিগ্রি কলেজে অধ্যায়নরত ছাত্র-ছাত্রী অভিভাবকদের হাতে তুলেদেন কলেজ কতৃপক্ষ।

প্রতি প্যাকেটে চাল,ডাল,আলু,কুমড়া
,করলা,লবন,সেমাই,চিনি,সাবান,মাক্স, হেন্ড স্যানিটাইজার দেওয়া হয়।

গড়েয়া ডিগ্রি কলেজেরঅধ্যক্ষ জাকির হোসেন হেলাল বলেন করোনা ভাইরাস এর কারণে সমগ্র পৃথিবী আজ স্থবির হয়ে পড়েছে,এই ভাইরাসের প্রতিষেধক বাজারে না থাকায় প্রতিদিনই মৃত্যুর মিছিল বারছে। কর্মহীন হয়ে পরেছে সাধারণ মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি আমাদের এই ক্ষুদ্র প্রতিষ্ঠান থেকে কিছু অভিভাবক দের সমান্য ঈদ সামগ্রী উপহার টুকু হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত।

এসময় গড়েয়া ডিগ্রি কলেজের সন্মানীত সভাপতি ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ স ম গোলাম ফারুক রুবেল তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সরকার করোনা ভাইরাস প্রতিরোধে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন, কর্মহীন ও অসহায় প্রায় সাড়ে চার কোটি মানুষের ঘরে ঘরে খাদ্য ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন তা চলমান রয়েছে ,শুধু তাই না প্রায় (পঞ্চাশ হাজার) কর্মহীন অসহায় মানুষের নামের তালিকা করে নগদ (পঁচিশ শত) টাকা করে দেওয়া হচ্ছে। করোনা মোকাবেলা এধরণের বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন সরকার। তাই আপনাদের কাছে একটি অনুরোধ আপনারা সকলে সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলুন। অযথা অকারণে বাহিরে ঘুরাঘুরি করবেন না। সামজিক দুরুত্ব বজায় রেখে চলুন। তিনি সরকারের পাশাপাশি সমাজের বৃত্ত বানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গড়েয়া ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুস ছালাম,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাবীন্দ্র নাথ মোদক, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারন সম্পাদক রইছ উদ্দিন সাজু, গড়েয়া ইউনিয়ন সেচ্ছা সেবক লীগের আহবায়ক শরিফ আহম্মেদ শাহ, গড়েয়া ডিগ্রি কলেজের প্রভাষক গণ ও কলেজ কমিটির সকল সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..