1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

মাদারীপুরের রাজৈর পৌরসভার নির্বাচনে ইভিএম-এ ভোট: আচরন বিধি লঙ্ঘনের দায়ে আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের রাজৈর পৌরসভার নির্বাচনে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিরতিহীন বিকেল ৪টা পর্যন্ত প্রতিটি কেন্দ্রেই ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)-এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সকাল থেকে ভোটার উপস্থিতি রয়েছে উপচেপড়া। এটিই মাদারীপুর জেলায় প্রথম ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকালে আচরনবিধি লঙ্ঘনের দায়ে রাজৈর সরকারি ডিগ্রী কলেজ কেন্দ্রে ২ জনকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসনে আরা তান্নী। এসময় আটককৃত আরমান মিয়ার কাছ থেকে ৪টি ডালিম জব্দ করা হয়।

সে এই ডালিম নিয়ে ভোটারদের উত্যক্ত করছিল। অপর আটককৃত অন্তর মিয়া। রাজৈর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রাজৈর পৌরসভার নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচনী এলাকা জুড়ে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর ছিল। দায়িত্ব পালনে স্ব-স্ব কেন্দ্রে মোতায়ন ছিল বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা। নির্বাচনে একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন
নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেছেন। তাদের সাথে এক প্লাটুন বিজিবি, র‌্যাবের ৪টি টিম, অসংখ্যক পুলিশ ও আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়া প্রতিটি ভোট কেন্দ্রে ৫ জন স্বশস্ত্র পুলিশসহ ১৯ জন করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দায়িত্ব পালন করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো মনিরুজ্জামান জানান, ‘রাজৈর পৌরসভা নির্বাচনে ৭ জন মেয়র প্রার্থী, ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ও ৩০ জন কাউন্সিলর প্রার্থী অংশগ্রহণ করেন। পৌরসভার ৯টি ওয়ার্ডের ১২টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..