1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন

ভোলার দৌলতখা‌নে ভিক্ষু‌কের বা‌ড়ি দখ‌লের পায়তারা প্রভাবশালী‌দের |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

মোঃ ওমর ফারুক, ভোলা প্রতিনিধি:

ভোলার দৌলতখান উপ‌জেলায়  রাশেদা বেগম (৫০) ভিক্ষু‌কের বা‌ড়ি দখ‌লের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে।
ভিক্ষুক রা‌শিদার অ‌ভি‌যো‌গে জানা যায়,  দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের আসকর পাটোয়ারী বাড়ী নামক এলাকায় তার এক‌টি প্রতীবন্ধী মে‌য়ে নি‌য়ে এক‌টি ঝুপ‌ড়ি‌তে বসবাস ক‌রেন।

সম্প্রতি তার স্বামী আবুল কালাম আজাদ প্রভাবশালী মহলের ইন্ধনে  স্ত্রী রাশেদা বেগমকে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে তালাক দেয়। এর পর থে‌কে স্থানীয় এক‌টি প্রভাবশালী গ্রু‌প রাশেদা বেগম ও তার মানসিক ভারসাম্যহীন বাকপ্রতিবন্ধী মেয়েকে ঘর ছা‌ড়া কর‌তে এলাকায় কূৎসা রটনাসহ নানা ধর‌নের হুমকী ধামকী দি‌তে থা‌কে। এতেও ভিক্ষুক রা‌শিদা বাড়ী ছাড়‌তে না চাই‌লে প্রকাশ‌্য দিবা‌লো‌কে তা‌কে মারধর ক‌রারও অ‌ভি‌যোগ ক‌রে।

এ বিষ‌য়ে স্থানীয়রা জানান, তার স্বামী আবুল কালাম আজাদ নেশাগ্রস্থ, এবং একজন জুয়ারী। জুয়ার টাকা যোগাতে বিভিন্ন এলাকায় গিয়ে একাধিক বিয়ে করেন । মূলত আবুল কালাম আজাদের সম্পত্তি দখলের জন্যেই একটি প্রভাবশালী মহল তার স্ত্রী রাশেদা বেগমকে তালাক নামা পাঠিয়ে নাটক করে যাচ্ছেন। এছাড়াও এই বৃদ্ধাকে কারণে অকারণে বিভিন্ন সময় মারধর করেন

ভুক্তভোগী বৃদ্ধা রাশেদা বেগম সাংবাদিকদের বলেন, আমি কোন রকম ভিক্ষাকরে বাকপ্রতিবন্ধী মেয়েকে নিয়ে জীবিকা নির্বাহ করি । আমাকে ঘরবাড়ী ছাড়া করার জন্য মিথ্যা অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে প্রভাবশালী মহলের ইন্ধনে আমার স্বামী অামা‌কে তালাক নামা পা‌ঠি‌য়ে‌ছে বাড়ী ঘর দখ‌লের জন‌্য।

এ সময় বৃদ্ধা রাশেদা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি ভিক্ষা করে জীবনযাপন করায় ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল বি‌ভিন্ন সম‌য়ে আমাকে সাহায্যে সহ‌যোগীতা ক‌রেন। পাশাপাশি আমার বাকপ্রতিবন্ধী মেয়ের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেছেন। এই বৃদ্ধ বয়সে আমাকে ঘরছাড়া করলে এই বাকপ্রতিবন্ধী মেয়েকে নিয়ে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় নেই।আমি প্রশাসনের কাছে এর সঠিক বিচার দাবী করছি।

এ বিষ‌য়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বজলার রহমান জানান,এ বিষয় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..