অপরাধ

ভূরুঙ্গামারীতে ভাইয়ের হাতে ভাই খুন

  জাগোকন্ঠ ২৩ নভেম্বর ২০২২ , ১:১০ অপরাহ্ণ

ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
দুই ভাই পাশাপাশি বাড়িতে বসবাস করে। কয়েক দিন আগে ছোট ভাইয়ের বাড়ি থেকে ৩৭হাজার টাকা চুরি হয়ে যায়। বড় ভাই কে জানানোর পরোও কোনো  পদক্ষেপ নেয় নি। সেই ঘটনা কে কেন্দ্র করে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ধান ক্ষেতে বড় ভাই ও তার পুত্র কর্তৃক ছোট ভাইকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্রে জানা যায় সোমবার (২১ নভেম্বর)  সকাল আটটার  দিকে নিজ বাড়ির পাশে  ধান কাটতে যান ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের পূর্ব অংশের চর বলদিয়া গ্রামের মৃত শাখাতুল্লাহ (ঘেগু শাহ)’র পুত্র মো.আজিজুল হক (৫৫)। তাকে দেখে সেখানে যায় বড় ভাই ফজল হক   (৬০), বড় ভাবি, দুই পুত্র সোহেল (৩৫), রতন (২৪) এক পুত্রবধূ।
চুরি যাওয়া  টাকা নিয়ে  তাদের  মাঝে বাগদন্দ শুরু হয় এক পর্যায়ে তাদের মধ‍্যে মারামারি সৃষ্টি হয়ে।এতে ঘটনা স্থলেই আজিজুল হক নিহত হয়। ঘটনার পর অভিযুক্তের পরিবার সদস্যরা পলাতক রয়েছে। ভূরুঙ্গামারী থানার পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া জানান, বিষয়টি পারিবারিক টাকা পয়সা সংক্রান্ত বলে জানতে পেরেছি, সেটা নিয়ে আজকে  আজিজুল হক ধান কাটা অবস্থায় তাকে মারধর করে বড় ভাইয়ের পরিবার এবং ঘটনাস্থলে নিহত হলে পরে ভুরুঙ্গামারী থানার ওসি, ওসি (তদন্ত ) সহ পুলিশ এসে লাশের সুরতহাল করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে  ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করে  থানায় নিয়ে আসা হয়েছে, পোস্টমর্টেমের জন্য পাঠানো হবে। আসামিদের কাউকে গ্রেফতার করা যায়নি। মামলা  প্রক্রিয়াধীন।

আরও খবর: