1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে প্রাণ গেল এক যুবকের | জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

হাফিজুর রহমান,স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সজিব নামে এক যুবক ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ সময় তার সাথে থাকা এক যুবক গুরুতর আহত হয় । শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় আহত যুবককে

ঘটনাটি ঘটে শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব সিনিয়র মাদরাসা মোড়ে। নিহত সজিব উপজেলার নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, কুরচাই গ্রামের সাহাব উদ্দিনের ছেলে সজিব অজ্ঞাত এক যুবককে সাথে নিয়ে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ এলাকা থেকে খান বাহাদুর ঈসমাইল সড়ক দিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে টাঙ্গাব ইউনিয়নের আসার সময়, টাঙ্গাব সিনিয়র মাদরাসা মোড়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি সিটকে পড়ে যায়। এতে সজিব ঘটনাস্থলেই মারা যায় এবং সাথের অজ্ঞাত যুবক গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত যুবককে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে আসে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..