1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমেদের মৃত্যুতে শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার শোক |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর নবাবপুর ইলেকট্রনিক্স মার্কেট ব্যবসায়ী এসোসিয়শনের নির্বাচিত পরিচালক শাহীন আহমেদ আর নেই। ইন্নালিলাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন।
তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রাজধানীর নিউ লাইফ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাকালে ৪ জুন বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তার বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের মনুয়া গ্রামে।
ব্যবসায়ী নেতা শাহীন আহমেদের অকাল মৃত্যুতে শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি ও যুগান্তরের সিনিয়র রিপোর্টার মোজাম্মেল হক চঞ্চল, সাধারণ সম্পাদক ও সমকালের ক্রাইম রিপোর্টার আতাউর রহমান এবং দপ্তর সম্পাদক ও দৈনিক গণমুক্তির বিশেষ প্রতিদিন এফ রহমান রূপক গভীর শোক প্রকাশ করেছেন।

এক বিবৃতিতে তারা বলেন, ব্যবসায়ী নেতা শাহিন আহমেদ শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার একজন ঘনিষ্ঠ সুহৃদ ছিলেন। তিনি ব্যবসায়ীক ব্যস্ততার মধ্যেও সব সময়েই সংগঠনের নানা আয়োজনে উপস্থিত থাকতেন এবং পৃষ্ঠপোষকতাও করতেন। তিনি একজন সজ্জন মানুষ ছিলেন। তার অকাল মৃত্যুতে সংগঠন একজন শুভাকাঙ্খিকে হারালো।

শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

স্বজনেরা জানান, মৃত্যুকালে এই ব্যবসায়ী নেতা স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।

শাহীন আহমেদের মরদেহ বৃহস্পতিবার দুপুরে নারায়নগঞ্জে চুনকা বাড়িতে তার মা ও বাবার কবরের পাশে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..