দেশজুড়ে

বিয়ের দুইদিন পর বরের গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা!

  জাগোকন্ঠ ৬ জুলাই ২০২২ , ১:৩২ অপরাহ্ণ

আমতলী (বরগুনা) প্রতিনিধি:

বিয়ের দুইদিন পর গলায় ফাঁস দিয়ে বর মোঃ কামাল হাওলাদার (২৭) আত্মহত্যা করেছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া চলাভাঙ্গা গ্রামে বুধবার বিকেলে।

জানাগেছে, উপজেলার চাওড়া চলাভাঙ্গা গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে মোঃ কামাল হাওলাদারকে তার পরিবার গত সোমবার উপজেলার টিয়াখালী গ্রামে বিয়ে করিয়ে বৌ তুলে আনেন। বুধবার ছিল বর কামালের বাড়ীতে বৌভাত। এ বিয়ে নিয়ে পরিবারের সাথে তার মতনৈক্য হয়। বুধবার সকালে পরিবারের সাথে অভিমান করে কামাল বাড়ী থেকে চলে যায় । এর পর তার ফোন বন্ধ ছিল। ওইদিন দুপুরে বর—কনেকে আনুষ্ঠিতভাবে গোসল করানোর প্রস্তুতি নেয় পরিবার। কিন্তু তাকে খুজতে পাওয়া যায়নি। তার ফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। ওইদিন বিকেলে তার বাড়ী থেকে এক কিলোমিটার দুরে বিলের মাঝে একটি রেইন্টি গাছের সাথে গলায় রশি পেচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, কামালের অমতে পরিবারের লোকজন তাকে বিয়ে করিয়ে দেয়। এ বউ তার পছন্দ হয়নি। তাই পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, কামালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।