1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

বাফুফের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাদল রায় ।জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: শেষ পর্যন্ত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন বর্তমাস সহ-সভাপতি বাদল রায়। সভাপতির প্রার্থীতা থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সাবেক এই কৃতি ফুটবলার।

বাদল রায়ের স্ত্রী বাফুফে ভবনে এসে স্বামী বাদলের মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন জানান। এর অবশ্য এক ঘন্টা আগেই বিকেল ৫টায় শেষ হয়ে যায় মনোনয়নপত্র প্রত্যাহারের নির্ধারিত সময়।

বাফুফে অবশ্য তার আবেদন পত্রটি গ্রহন করেরছেন। কিন্তু সময়সীমা শেষ হয়ে যাওয়ায় এখন নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবেন বাদল রায়ের এই আবেদন পত্র গ্রহন করবেন নাকি করবেন না। বাদল রায় আগেই ঘোষণা দিয়েছিলেন যে সালাহউদ্দিনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ছেড়ে দেবেননা। সেই কথারই প্রতিফলন ঘটিয়ে প্রার্থী হন তিনি। নির্বাচনের শেষ সময় পর্যন্ত নির্বাচনী মাঠে থেকে যাবারও প্রত্যয় ঘোষণা করেছিলেন সাবেক এই ফুটবল তারকা।

তবে শেষ পর্যন্ত প্রার্থীতা থেকে সড়ে দাঁড়ালেন বাদল রায়। জাতীয় দলের সাবেক কোচ শফিকুল ইসলাম মানিক অবশ্য এখনো সাভাপতি পদে সালাহ উদ্দিনের বিপক্ষে প্রার্থী আছেন। আগামীকাল রোববার বিকেল তিনটায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..