1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

বাঘাইছড়ি সাজেক ইউনিয়নে হামে আক্রান্ত হয়ে চার শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০

ইব্রাহিম (রাঙ্গামাটি প্রতিনিধি
রাঙ্গামাটি বাঘাইছড়ি সাজেক ইউনিয়নের দূর্গম ৩ টি গ্রামে হামে আক্রন্ত হয়ে মৃত্যু হয়েছে ৪ শিশুর মূমুর্ষ অবস্থায় রয়েছে আরো ১০০ ওর বেশী শিশু, বয়ষ্ক লোকও আছে ৭-৮ জন। সাজেক ৯ নং ওয়ার্ডের সিয়ালদাহ এলাকার ইউপি সদস্য ও কারবারি জুপ্পুুইথাংক ত্রিপুরা বলেন বেশ কিছুদিন যাবৎ এই হামের প্রদুরভাব দেখা দিয়েছে গত দুইদিনে ৪ শিশু মারা গেছে।

সাজেক ইউপি চেয়ারম্যান নেলসন চাকমা নয়ন শিশু মৃত্যুর বিষয়টি শিকার করে বলেন, দূর্গম অঞ্চল হওয়ায় আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে কিছু সমস্যা হচ্ছে ইতো মধ্যে বাঘাইছড়ি উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্স ও বিজিবির ২ টি মেডিকেল টীম ঘটনাস্থলে পৌছে চিকিৎসা কার্যক্রম শুরু করেছে তবে সেনাবাহিনী হেলিকপ্টারের সহযোগীতায় আক্রান্তদের উন্নত চিকিৎসার ব্যাবস্থা না করলে মৃতের সংখ্যা বাড়তে পারে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু বলেন শিশু মৃত্যুর বিষয়টি খুবই দুঃখ জনক আমরা ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠিয়েছি, আরো উন্নত চিকিৎসার জন্য সেনাবাহিনীর হেলিকপ্টারের সহায়তা নেয়ার চেষ্টা করছি, আশা করি অল্প সময়ের মধ্যে সমস্যাটি কেটে যাবে। বাঘাইছড়ি স্ব্যাস্থ কর্মকর্তা ডঃ ইফতেকার আহম্মেদ বলেন আমরা দুইটি মেডিকেল টিম পাঠিয়েছি তারা কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..