1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

বরগুনা জেলা যুবলীগ নেতাকে নৃশংসভাবে কুপিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন।

  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

ফয়সাল বারী,আমতলী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনা জেলা যুবলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক সরিষামুড়ি ইউপি চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন শিপন জোমাদ্দারের উপর বর্বরচিত নৃশংস হামলার প্রতিবাদে সন্ত্রাসীদের বিচার চেয়ে আমতলী উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। সোমবার আমতলী উপজেলা পরিষদের সামনে সদর রোডে এ কর্মসূচী পালন করা হয়।
জানাগেছে, বরগুনা জেলা যুবলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক, বরগুনা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরিষামুড়ি ইউপি চেয়ারম্যান মোঃ ইমাম হোসের শিপন জোমাদ্দারকে গত শুক্রবার বিয়ে অনুষ্ঠান থেকে বাড়ী ফেরার পথে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে আহত করে। এ ঘটনায় বরগুনা জেলা ব্যাপী প্রতিবাদের ঝড় উঠে।

এ ঘটনার প্রতিবাদে বিচার চেয়ে আমতলী উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। উপজেলা যুবলীগ সভাপতি প্রভাষক জিএম ওসমানী হাসানের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন পৌর য্ধুসঢ়;বলীগ সভাপতি জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট মোঃ আরিফ-উল হাসান আরিফ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জাহিদ দেওয়ান, যুগ্ম-সাধারণ সম্পাদক কেএম তানজিল, সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন, যুবলীগ নেতা সোহেল রানা, পপিন, ফারুক হোসেন, বেল্লাল হোসেন ও আমতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সবুজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..