বিনোদন

বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নি এখন দেখতে কেমন?

  জাগো কণ্ঠ ডেস্ক ১৭ জুলাই ২০২৩ , ৩:৩৩ পূর্বাহ্ণ

‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নিকে মনে আছে নিশ্চয়ই! যার সাবলীল অভিনয় মন জিতে নিয়েছিল সব বয়সী মানুষের। পুরো সিনেমায় ছিল না তার কোনো ডায়লগ, তবে দারুণ অভিনয় মন কেড়ে নিয়েছিল দর্শকের।

সেই খুদে মুন্নি এখন বেশ বড় হয়ে গেছে। দেখলে চেনার উপায় নেই। তার আসল নাম হরষালি মালহোত্রা। এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে হরষালি। ফলে এখন তাকে দেখলে সত্যিই চেনা দায়।

ছোট্ট সেই মুন্নি এখন গ্ল্যামারাস তরুণী। সম্প্রতি মুম্বাইতে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন হরষালি। বেগুনি কুর্তা পাজামায় দারুণ দেখাচ্ছিল তাকে। ঝকঝকে হাসিতে ফের একবার ফ্যানদের মন জয় করেছেন অভিনেত্রী।

ভাইরাল হওয়া হরষালির এই ভিডিওতে মন্তব্য করেছেন নেটিজেনরা। হরষালির সৌন্দর্য নিয়ে প্রশংসা করতেও ভুলছেন না নেটিজেনরা।

বজরঙ্গিতে অভিনয় করে বহু পুরস্কার পেয়েছিলেন হরষালি। পরে টেলিভিশনে কবুল হ্যায় ও লওট আও তৃষা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বলিউডের ইতিহাসে প্রচুর রোজগার করা ছবির মধ্যে নাম রয়েছে বজরঙ্গি ভাইজানের। ছবিতে সালমান খানের বিপরীতে নায়িকা ছিলেন করিনা কাপুর।

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-এর খবরে বলা হয়, এ মুহূর্তে পড়াশোনা নিয়ে ব্যস্ত হরষালি। তবে ভাল কোনও চরিত্রের প্রস্তাব পেলে ফের পর্দায় ফেরার ইচ্ছে রয়েছে তার।

সালমান খানের সঙ্গে কি যোগাযোগ রয়েছে- এক সাক্ষাৎকারে এই প্রশ্নের জবাবে হরষালি জানান, ‘উনি খুবই ব্যস্ত মানুষ। আমাদের খুব বেশি কথা হয় না। তবে জন্মদিন ও বিশেষ কোনও অনুষ্ঠান উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে ফোন করি।’

সালমান খানের ছবি বজরঙ্গি ভাইজান ছবিটি ঝড় তুলেছিল বক্স অফিসে। ২০১৫ সালে সুপারহিট হয় ভারত-পাকিস্তান মৈত্রী নিয়ে গড়ে তোলা এই ফিল্ম। সেই ছবিতে বিশেষ করে নজর কেড়েছিল ছোট্ট মেয়ে শিশুশিল্পী মুন্নি।

আরও খবর: