1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে রামপাল ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

সুজন মজুমদার, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি:

সুজন মজুমদার, রামপাল (বাগেরহাট) থেকে।। কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বাগেরহাটের রামপালে ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৪ টায় রামপাল উপজেলার কেন্দ্রীয় শহীদ মীনার থেকে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরে এসে তারা প্রতিবাদ সমাবেশ করেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী, মেহেদী হাসান রাজু, জাকারিয়া হোসেন, জাহিদুল ইসলাম, উত্তম চক্রবর্তী, আল আমিন, রাহাত ইজারাদার, আয়াতুল্লাহ শেখ, আয়াজ, কাবির, আসাদ প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী তীব্র প্রতিবাদ করে বলেন, যিনি আমাদের এই বাংলাদেশ উপহার দিয়েছেন, সেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যকে রাতের অন্ধকারে ভেঙে শুধু জাতীর পিতার নয় পুরো বাংলাদেশকেই অবমাননা করেছে। আনাচেকানাচে জামায়াত, শিবির ও বিএনপির কুলাঙ্গাররা আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে। আমাদের সজাগ থাকতে হবে এবং এইসব দূর্বৃত্তদের শক্ত হাতে প্রতিহত করতে হবে। এটা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয় বরং পরিকল্পিত।

১৯৭১ সালে যারা বাংলাদেশকে স্বীকার করেনি, যারা পাকিস্তানের প্রেতাত্মা তারাই মূলত জাতীর পিতার ভাস্কর্য ভেঙেছে বলেও দাবি করেন শেখ সাদী। দ্রুততম অপরাধীকে আইনের আওতায় এনে সর্বচ্চ শাস্তির দাবিও জানান ছাত্রলীগ কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..