1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

বগুড়ায় একক অনুশীলন করবেন মুশফিক |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক: ব্যক্তিগত কিছু কারণে নিজ জেলা শহর বগুড়ায় যেতে হচ্ছে জাতীয় ক্রিকেট দলের সিনিয়র সদস্য মুশফিকুর রহিকে। কিন্তু তাই বলে ব্যক্তিগত অনুশীলন বন্ধ রাখতে চাননা এই ক্রিকেটার।

একদিন বিরতির পর আজ থেকে দেশের সাতটি ভেন্যুতে একক অনুশীলনের চতুর্থ পর্ব শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই সাত ভেন্যুর একটি হচ্ছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম।

বিসিবি প্রেরিত সুচি অনুযায়ী মুশফিক চতুর্থ ধাপের অনুশীলন শুরু করবেন শহীদ চান্দু স্টেডিয়ামে। ২৭ আগস্ট পর্যন্ত চলবে এই অনুশীলন। সেখানে অনুশীলন করবেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের দুই সদস্য খাদিজাতুল কুবরা ও শারমিন সুলতানা। শুরু থেকেই এই দুই নারী ক্রিকেটার সেখানে অনুশীলন করে আসছেন।

উইকেট রক্ষক ব্যাটসম্যান মুশফিক সর্ব প্রথম আউটডোর অনুশীলনের ব্যবস্থা করার জন্য বিসিবিকে অনুরোধ জানিয়েছিলেন। বাড়ীতে বসে ক্রিকেটাররা ব্যাটিং ও বোলিং অনুশীলণ করতে না পারায় তিনি সবার আগে এই আওয়াজ তুলেছিলেন। অনুশীলনের জন্য বিসিবির মাঠ না পেয়ে তিনি অনুশীলনের জন্য বাড্ডায় একটি মাঠ ভাড়া করেন।

পরে সকল প্রকার প্রটোকল মেনে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন করানোর উদ্যোগ নেয় বিসিবি। এরপর থেকে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিয়মিত অনুশীলন করে চলেছেন মুশফিকুর রহিম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..