বিনোদন

ফারহান ও পায়েলের নাটক দেখে কাঁদছে দর্শক

  জাগোকন্ঠ ১৪ জুলাই ২০২২ , ১২:১০ অপরাহ্ণ

মধ্যবিত্ত পরিবারের সন্তানরা বাস্তবতার বেড়াজালে ঘুরপাক খায়। তারা চাইলেই হাসতে পারে না, কাঁদতে পারে না। তাদের কে হাসতে হয় চিন্তা করে, কাঁদতেও হয় চিন্তা করে। বুকের ভেতর কান্না আর অনুভুতির পাহাড় বয়ে বেড়াতে হয়।

পরিবারে একমাত্র উপার্জনক্ষম সন্তানটিকে মা-বাবা, স্ত্রী, বোনের মুখে হাসি ফোটানোর জন্য নিজের সাধ আহ্লাদকে দিতে হয় জলাঞ্জলি। মধ্যবিত্ত জীবনে এরকম নানা টানাপোড়েন আর ট্র্যাজিক গল্প নিয়ে রচিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘একজন মধ্যবিত্ত বলছি’।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর. ফারহান। এছাড়াও আছেন কেয়া পায়েল, মনিরা আক্তার মিঠু, জিল্লুর রহমান, রাশেদ এমরান, প্রিতী চৌধুরী প্রমুখ।

এবারের ঈদুল আজহায় ইউটিউবে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট নাটকটি উন্মুক্ত করা হয়েছে। চিত্রনাট্য ও পরিচালা করেছেন মাবরুর রশীদ বান্নাহ।

নাটকটি প্রকাশিত হওয়ার পর থেকে দর্শক প্রশংসায় ভাসছেন এর শিল্পী, পরিচালক, প্রযোজক এবং সংশ্লিষ্টরা। নাটকটি দর্শকদের হৃদয়ের ঠিক মাঝখানে গিয়ে নাড়া দিয়েছে। মন্তব্যের ঘরে প্রকাশ পাচ্ছে দর্শকদের এই অনুভুতি বহিঃপ্রকাশ।

নাটকটির প্রযোজক আকবর হায়দার মুন্না। তিনি জানান, আমাদের এই নাটকটিতে মধ্যবিত্ত পরিবারের বাস্তবতার রূপ তুলে ধরেছি। দর্শক নাটকটি দেখে কাঁদছে। এটাই নির্মাণের স্বার্থকতা।

আরও খবর: