1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

ফকিরাপুলের ২২০ পরিবারের মাঝে কাউন্সিলর মোজাম্মেল হক এর ত্রাণ বিতরণ | জাগো কণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধি, একেএম সীমান্তঃ

রাজধানীর মতিঝিল থানার অন্তর্গত ফকিরাপুল ও আরামবাগ এলাকায় মঙ্গলবার দুপুর তিনটায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষ থেকে ঢাকা মহানগর দক্ষিণের ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, এলাকার জনপ্রিয় আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক এর সার্বিক তত্ত্বাবধানে ২০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

ফকিরাপুল এলাকার পানির ট্যাংকির গলি, মালেক সাহেবের গলি, শুক্কুর পাগলার গলি, ফকিরাপুল মেইন রোড সংলগ্ন জোনাকি হোটেল এর পার্শ্ববর্তী স্থান, জমিদার প্যালেস এর পার্শ্ববর্তী গলি এবং আরামবাগের রতন মেটালের গলির দরিদ্র ও মধ্যবিত্ত অসহায় পরিবারের মাঝে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের ত্রাণ সামগ্রী পরিবারের সদস্যদের হাতে তুলে দেন বিপুল ভোটে নির্বাচিত এলাকার জনপ্রিয় আওয়ামী লীগ নেতা জনাব মোজাম্মেল হক।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এর নবনির্বাচিত মেয়রের কার্যালয় থেকে প্যাকেটকৃত প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুরের ডাল ও ২ কেজি আটা রয়েছে।

এছাড়া ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক এদিন নিজ অর্থায়নে আরও ২০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন। ফকিরাপুল পেপসি গলির ১৪ টি ও গরম পানির গলির তিনটি অসহায় পরিবার সহ মোট ২০ পরিবারের মাঝে নিজ অর্থায়নে ৫ কেজি চাল ২ কেজি আলু ১ কেজি পেঁয়াজ ১ কেজি মসুরের ডাল ১ লিটার সয়াবিন তেল ও একটি করে লাইফবয় সাবান সশরীরে গিয়ে পৌঁছে দেন কাউন্সিলর মোজাম্মেল হক।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগে গত ২৬ মার্চ থেকেই কাউন্সিলর মোজাম্মেল হক এলাকার বিশিষ্টজনদের সহায়তায় ও নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন। আরামবাগ ফকিরাপুল এলাকার স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্টজন ছাড়াও দেওয়ানবাগ শরীফের হুজুর কেবলাজানও কাউন্সিলর মোজাম্মেল হকের এই সমন্বিত ত্রাণ কার্যক্রমে সহায়তা করেন। শুরু থেকে এ পর্যন্ত এলাকায় প্রায় ৭ লক্ষ টাকার ত্রাণ বিতরণ করা হয়েছে বলে মুঠোফোনে জানান কাউন্সিলর মোজাম্মেল হক।

যত বড় দুর্যোগে আসুক, আরামবাগ ফকিরাপুল এলাকায় সাধারণ অসহায় মানুষের খাদ্য সংকট হবেনা বলে প্রতিবেদককে জানান তিনি। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে তিনি ও তার কর্মীবাহিনী একযোগে কাজ করে যাচ্ছেন। ইনশাল্লাহ অতি দ্রুত এই সংকট কাটিয়ে ওটার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..