1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে করোনাভাইরাসে কর্মহীনদের মাঝে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে নগদ অর্থ প্রদান করেন |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধানঃ

করোনা ভাইরাস প্রাদুর্ভাবে দেশব্যাপী লকডাউনের প্রেক্ষিতে কর্মহীন মানুষকে নগত অর্থ প্রদানের সিদান্ত নিয়েছেন সরকার।মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে এই অর্থ প্রদান করা হবে।
এলক্ষে আজ ১৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টারদিকে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এই নগত অর্থ প্রদান কর্মসুচির শুভ উদ্ধোদন করেন।মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেস্নিংয়ের মাধ্যমে ৬৪ জেলার সাথে সংযুক্ত হন।
উল্লিখিত কর্মসূচির শুভ উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন এর সঞ্চালনায় খুলনা সার্কিট হাউজের সম্মেলন কক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সংযুক্ত হয় খুলনা জেলা।
ভিডিও কনফারেন্সিং এর সময় খুলনা প্রান্তে আরো উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক , স্থানীয় সংসদ সদস্যগণ, খুলনা বিভাগীয় কমিশনার, জনাব ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার , কেএমপির পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান জনাব শেখ হারুনুর রশীদ, জেলা প্রশাসন, খুলনার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, উপকারভোগীগণ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..