1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

প্রতারক শাহেদ গ্রেফতার |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি:

আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার নিকট হতে অবৈধ একটি আগ্নিয়াস্ত্র উদ্ধার করা হয়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরা সীমান্তে দেবহাটা থানার সাকড় বাজারের পাশ্ববর্তী লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করে সাতক্ষীরা স্টেডিয়াম থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হয়।

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‌্যাব রিজেন্ট হাসপাতাল উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালিয়ে দুটি শাখাই সিলগালা করে দেয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।
মামলার এজাহারে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় । এরপর থেকেই শাহেদ পলাতক ছিলেন। তাকে গ্রেফতারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অবশেষে তাকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব।
করোনার নমুনা পরীক্ষায় প্রতারণার একই অভিযোগে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজকে মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যার পর গাজীপুর থেকে গ্রেফতার করা হয়। করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা অনিয়মের অভিযোগ প্রমানিত হলে ৭ জুলাই রিজেন্ট হাসপাতাল উত্তরা ও মিরপুর শাখা বন্ধ করে দেয়া হয়।

মামলার অন্য আসামিরা হলেন- রিজেন্ট হাসপাতালের অ্যাডমিন আহসান হাবীব (৪৫), এক্সরে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিক্যাল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিসিপশনিস্ট কামরুল ইসলাম (৩৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত অনিক (৩৩), গাড়িচালক আব্দুস সালাম (২৫), নির্বাহী কর্মকর্তা আব্দুর রশীদ খান জুয়েল (২৮), হাসপাতালের কর্মচারী তরিকুল ইসলাম (৩৩), স্টাফ আব্দুর রশিদ খান (২৯), স্টাফ শিমুল পারভেজ (২৫), কর্মচারী দীপায়ন বসু (৩২) এবং মাহবুব (৩৮)সহ আরও দুই জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..