1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

প্রণব মুখার্জীর অবস্থার অবনতি |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের সাবেক রাষ্ট্রপতি ও প্রবীণ রাজনীতিবিদ প্রণব মুখার্জীর ফুসফুসে সংক্রমণ দেখা দেয়ার কারণে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

বুধবার আর্মি রিসার্চ অ্যান্ড রেফারেল হসপিটাল এক বিবৃতিতে জানায়, ‘শ্রী প্রণব মুখার্জীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। তার ফুসফুসে সংক্রমন দেখা দিয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়, ৮৪ বছর বয়সী সাবেক রাষ্ট্রপতিকে ভেন্টিলেটর সাপোর্ট দিয়ে রাখা হয়েছে এবং বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

প্রণব মুখার্জীর ছেলে অভিজিত মুখার্জী টুইট বার্তায় ‘তার বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে’ বলে জানানোর পর হাসপাতালের পক্ষ থেকে এই বিবৃতি দেয়া হলো।

অভিজিত টুইট বার্তায় লিখেছেন, ‘আপনাদের সকলের প্রার্থনায় এবং চিকিৎসকদের আন্তরিক প্রচেষ্টায় আমার বাবার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। তার অবস্থার উন্নতি হচ্ছে এবং ইতিবাচক লক্ষণ দেখা যাচ্ছে। আমি আপনাদের সকলের কাছে তার আশু আরোগ্যের জন্য প্রার্থনা করার অনুরোধ জানাচ্ছি।’

সাবেক রাষ্ট্রপতির দেহে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। অন্যদিকে গত সপ্তাহে দিল্লির হাসাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তার মস্তিস্ক থেকে জমাট বাঁধা রক্ত অপসারন করা হয়েছে।

প্রণব মুখার্জী ভারতের ১৩তম রাষ্ট্রপতি হিসেবে ২০১২ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। গত ১০ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..