1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

প্রকাশ্য সাংবাদিককে হুমকি, চাঁদাবাজ কাদের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

মিরপুর প্রতিনিধি:

প্রকাশ্য সাংবাদিক কে হুমকি  রূপনগর থানা এলাকার  চাঁদাবাজ  কাদের । ফুটপাতের লাইন ম্যান কাদের শিয়াল বাড়ি, রূপনগর আবাসিক, মিল্ক ভিটা মোড়,দুয়ারিপারা, ইষ্টান হাউজিং ১৬ নং রোড, (৬) রূপ নগর টিনসেট,সহ সকল ফুটপাতে কয়েক শত দোকান বসিয়ে চাঁদাবাজি করেন।

ফুটপাতের চাঁদাআদায় করে চাঁদবাজ সন্ত্রাসী কাদের,গত (৩অক্টোবর) রাতে  হুমকি দেয় সেলিম মোল্লাকে,এক পর্যায়ে মারধর করার জন্য বিভিন্ন ভাবে পদক্ষেপ নেন,সেই সময় উপস্থিত ছিলেন এলাকার জনগণ, দৈনিক তৃতীয় মাএা পএিকার সেলিম মোল্লাহ একজন অসহায় গরিব মানুষ দুলাল নামের এক ব্যক্তি রূপ নগর ১৬ নং রোডে পাশে ছোট্ট একটি চা য়ের দোকান থেকে চাঁদা না নেওয়ার নিষেধ করলে, লাইন ম্যান চাঁদাবাজ কাদের কে অনুরোধ করলে,  চাঁদা বাজ কাদের ক্ষীপ্ত হইয়ে এক পর্যায় সেলিম মোল্লাহ কে বিভিন্ন ভাবে প্রান নাসের হুমকি ও ভয় ভিতি দেখায়।

রূপনগর থানা এলাকার সকল ফুটপাত ও সড়কের অলি গলিতে বাজার বসানো হয়। এককালীন টাকা নেওয়ার পরও কাদের সিন্ডিকেট প্রতিদিন দোকান ভেদে-যেমন: মাছ দোকান ২০০ টাকা, মুরগীর দোকান ২০০ টাকা, চটপটি দোকান ২০০ টাকা, শালসার দোকান ২০০ টাকা, টোং দোকান ১০০ টাকা, সবজি দোকান ১০০ টাকা ও ভ্যানগাড়ী থেকে ৫০ টাকা। সকল অবৈধ স্থাপনা স্থাপনে কাদের সিন্ডিকেটের সাইন ছাড়া কোনো কিছু করা সম্ভব নয় রূপ নগর থানাধীন এলাকায়!

সেলিম জাগোকণ্ঠ কে বলেন, এক গোপন তথ্য পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হই,সেই চায়ের দোকানদার দুলালের কাছে, এই কাদের দুলাল থেকে দৈনিক ২০০ টাকা করে জোরপুর্বক চাঁদা আদায় করতেন, এমতাবস্থায় আমি ওই দোকানের পাশ দিয়ে আমার কাজে যাওয়ার পথে সেই চায়ের দোকানদার দুলালকে আমি কান্না করতে দেখে তাকে আমি প্রশ্ন করি কেন কাঁদেন ভাই কি হইয়েছে বলুন, তখন সে ভয়ে কিছু বলতে রাজি হননা।

আমার পরিচয় দিয়ে বলি ,আমি সাংবাদিক সেলিম তখন দুলাল আমাকে সব কথা বলেন, চা য়ের দোকানদার আমার কাছে থেকে ফোন নাম্বার চাইলে দুলাল কে একটি ভিজিটিং কার্ড দেই। তার পর চাঁদা আদায় কারি কাদের দোকান থেকে চাঁদা নিতে আসলে চায়ের দোকানদার দুলাল ২০০ টাকা চাঁদা দিতে অপারগ হইলে কাদের দোকানের মালা মাল রাস্তায় ফেলে দেয়। ওই দোকানের পাশ থেকে ফোন দিয়ে আমাকে আশতে বলেন, এসে কাদের কে আমি জিজ্ঞেস করতে গেলে সে তার নিজ মুখে শিকার করে, আমি চাঁদাবাজ সন্ত্রাসী কাদের আমাকে প্রশাসানের ভয় দেখিয়ে লাভ নেই, আপনারা সকল পএিকায় নিউজ করেও আমার কিছু করতে পারবি না, আর একবার এখানে আসলে তোর খবর আছে বলে হুমকি দেয়। এবিষয  রূপনগর থানা একটি সাধারণ ডায়ারি করাহয় যাহার নং ১২৮।

এই  চাঁদাবাজ যে কোন সময় বড় ক্ষতি করতে পারে, তাই এই চাঁদাবাজ কাদের কে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হউক।  এ বিষয়ে জানতে কাদের এর ব্যবহারিক মোবাইল ফোনে যোগাযোগ করেও সাড়া পাওয়া যায়নি।

বিষয়ে রূপনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদের সাথে যোগাযোগ করলে তিনি মুঠো ফোনে জানান, জিডি কোটে প্রসিকিউশন দেওয়া হয়েছে ওয়ারেন্ট আসলে আমরা  তাকে দ্রুত গ্রেপ্তার করবো।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..