দেশজুড়ে

পুলিশের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন ফেরদৌস

  জাগোকন্ঠ ২২ সেপ্টেম্বর ২০২২ , ১০:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা মহানগরের আইন-শৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তা বিধানসহ ভালো কাজের স্বীকৃতি হিসেবে এ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন ফেরদৌস রহমান। ছয়বার ডিএমপির মাসিক পারফরম্যান্স (আগষ্ট ২০২২) মাসের শ্রেষ্ঠ এএসআই হন তিনি।

বৃহস্পতি বার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপ-পুলিশ কমিশনার মিরপুর বিভাগ এর কার্যালয় মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক এবং বিভিন্ন মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ এএসআই হিসেবে মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ জসীম উদ্দীন মোল্লা,পল্লবী জোনের এডিসি,এসি’র কাছ থেকে ক্রেস্ট ও সনদ গ্রহণ করছেন এএসআই ফেরদৌস। এসময় পল্লবী থানা অফিসার ইনচার্জ,ইন্সপেক্টর তদন্ত, ইন্সপেক্টর অপারেশন এবং পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এএসআই ফেরদৌস রহমান জানান,(ওসি) পারভেজ স্যারের অনুপ্রেরণায় ও আমার টিম ইনচার্জ এসআই জহির উদ্দিন আহমেদ স্যারের সহযোগিতায় ৬ষ্ঠ বার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছি। তিনি বলেন, অত্যন্ত সততার সাথে দায়িত্ব পালন করেছি। সম্মাননা পাওয়ায় আমার দায়িত্ব আরো বেরে গেছে। তিনি আরও বলেন, সততা দিয়ে মানুষের সাথে মিশে গিয়ে মানুষের আস্থা অর্জন করতে পারলেই দ্রুত বিরোধ নিষ্পত্তি করা সম্ভব।

পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম বলেন, এ গৌরব শুধু তার একার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। তার অক্লান্ত পরিশ্রমের কারণে তিনি এ গৌরব অর্জন করেছেন। তার এমন কৃতিত্বে আমরা আনন্দিত এবং গর্বিত।