1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

পাকিস্তান সফরের জন্য জিম্বাবুয়ের তোড়জোড় |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে চলতি মাসে নির্ধারিত জিম্বাবুয়ে ও আফগানিস্তানের মধ্যকার পাঁচ ম্যাচের টি-২০ সিরিজটি স্থগিত হয়ে গেছে আগে। করোনার প্রকোপ বেড়ে যাওয়ায়, দেশের মাটিতে আফগানদের বিপক্ষে সিরিজ আয়োজনের অনমুতি দেয়নি জিম্বাবুয়ে সরকার।

তবে আগামী অক্টোবরে পাকিস্তান সফরে যেতে আগ্রহী জিম্বাবুয়ে ক্রিকেট দল। পাকিস্তান সফরের জন্য চেষ্টা শুরু করে দিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড (জেডসি)। এ জন্য সরকারের কাছে অনুমতি চেয়েছে তারা।

এমনটা জানিয়েছেন জেডসি যোগাযোগ ম্যানেজার ডার্লিংটন মাজঙ্গা। তিনি জানান, পাকিস্তান সফরের জন্য জিম্বাবুয়ে সরকারের অনুমতির অপেক্ষায় আছেন তারা।

স্থানীয় সংবাদমাধ্যমতে মাজঙ্গা বলেন, ‘আপনারা অবগত যে, জৈব-সুরক্ষা পরিবেশে আফগানিস্তানের বিপক্ষে সিরিজটি এগিয়ে নিতে আমরা সরকারের কাছে আবেদন করেছিলাম, কিন্তু জিম্বাবুয়েতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় সিরিজটি আয়োজনে না করতে পরামর্শ দিয়েছিলো সরকার।’

তিনি আরও বলেন, ‘তবে আগামী অক্টোবরে পাকিস্তান সফরের জন্য সরকারের কাছে ছাড়পত্র আশা করছে জেডিসি। পাকিস্তানের সফর নিয়ে আলাপ আলোচনা চলছে, তবে সবকিছুই সরকারের অনুমোদনের উপর নির্ভর করছে।’

চলতি বছরের অক্টোবরে পাকিস্তান সফরে তিনটি করে ওয়ানডে এবং টি-২০ সিরিজের খেলার কথা রয়েছে জিম্বাবুয়ে দলের । ওয়ানডে সিরিজটি আইসিসি মেনস ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ হবে। যা গেল ৩০ জুলাই সাউদাম্পটনে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড-আয়ারল্যান্ডের সিরিজ দিয়ে শুরু হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..