জাতীয়

পদ্মা সেতু বাঙালির স্বপ্ন, বাঙালি জাতির গর্ব

  জাগোকন্ঠ ২০ জুন ২০২২ , ১০:৩০ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান গোলাপ বলেছেন, পদ্মা সেতু পুরো বাঙালি জাতির গর্ব। পদ্মা সেতুকে যারা আঞ্চলিক সেতু বলে তারা মুক্তিযুদ্ধের সপক্ষের লোক নয়, শেখ হাসিনার পক্ষের লোক নয়। পদ্মা সেতু কোনো নির্দিষ্ট অঞ্চলের নয়, পদ্মা সেতু বাঙালির স্বপ্ন, বাঙালির গর্ব।

সোমবার (২০ জুন) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে পদ্মা সেতুর উদ্বোধনকে স্বাগত জানিয়ে দৈনিক বঙ্গজননী আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আবদুস সোবহান গোলাপ বলেন, বর্তমানে দেশে একদিকে সেতু উদ্বোধনের আনন্দ, অন্যদিকে প্রাকৃতিক দুর্যোগ ও বেদনার দিন। প্রধানমন্ত্রী বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং পরিদর্শনে যাবেন। অনেকে মেগা প্রজেক্টের বিরোধিতা ও ষড়যন্ত্র করছেন। তাদেরকে বলব ষড়যন্ত্র সমালোচনা না করে মানুষের পাশে দাঁড়ান, সহযোগিতা করুন। তাহলে জনগণ আপনাদের পাশে থাকবে। জনবিচ্ছিন্ন হয়ে কিছু করতে পারবেন না।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের সভাপতিত্বে এবং দৈনিক বঙ্গজননীর সম্পাদক কামরুজ্জামান জিয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ক্যাট-এর সভাপতি ও বঙ্গজননীর প্রধান সম্পাদক আলী নিয়ামত।

আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য হাসান রশীদ আসকারী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চেয়ারম্যান লায়ন গণি মিয়া বাবুল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. ওমর ফারুক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি সাখাওয়াত মুনসহ বিভিন্ন নেতারা।

আরও খবর: