বিনোদন

পদ্মা সেতু একটা অন্যরকম ভালোলাগা: কনা

  জাগোকন্ঠ ১২ জুন ২০২২ , ৭:৫১ অপরাহ্ণ

রোববার (১২ জুন) পদ্মা সেতুর থিম সং শুটিংয়ের সময় তিনি একথা বলেন।

এ সময় কনা বলেন, এটা আসলেই একটা স্বপ্ন ছিল এবং এখন সেটার বাস্তবায়ন দেখতে পাচ্ছি। অনেকের মতো আমিও অপেক্ষায় ছিলাম। কেননা দীর্ঘদিন থেকেই দেখছি এটার নির্মাণকাজ চলছে। আজকে যখন এতো কাছ থেকে দেখলাম সেতুটা, তখন সত্যিই অন্যরকম ভালোলাগা কাজ করছে।

তিনি বলেন, আমি আমার বাবাকেও নিয়ে এসেছি সাথে করে। কারণ তিনিও খুব দেখতে চাইছিলেন সেতুটা। সকলেরই মনটা ভরে গেছে সেতুটা দেখে। খুবই ভালো লাগছে, আনন্দ লাগছে।

জনপ্রিয় এই কণ্ঠশিল্পী বলেন, পদ্মা সেতুকে ঘিরে যে থিম সং হচ্ছে, সেটার সঙ্গে সম্পৃক্ত হতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে হচ্ছে। যাদের সঙ্গে গাইছি, কাজ করছি, অনেক বড় বড় মানুষ, তাদের সঙ্গে কাজ করতে পেরেও অনেক ভালো লাগছে।

এ সময় তিনি পদ্মা সেতুর থিম সং থেকে ‘জয় বাংলার জয়, ধ্বনিত জয়তু, বঙ্গবন্ধু দিয়েছেন দেশ, তুমি দিলে মর্যাদা, পদ্মা সেতু’ লাইনটি গেয়ে শোনান।

সূচনার দুই দশক পর আগামী ২৫ জুন চালু হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। এই এলাকা ঘুরে দেখা গেছে, পদ্মা সেতু দিয়ে যানবাহন চলাচলের জন্য যা দরকার, এর প্রায় সব কাজই সম্পন্ন হওয়ার পথে। এখন যেসব কাজ চলমান তার সঙ্গে যানবাহন চলাচলের সরাসরি সংযোগ নেই। বাকি টুকটাক কাজ ১৫ জুনের মধ্যেই শেষ হয়ে যাবে।

পদ্মা সেতু প্রকল্পের পরিচালক মো. শফিকুল ইসলাম জানিয়েছেন, সেতুতে টুকিটাক কাজ চলছে। সর্বশেষ সিদ্ধান্ত অনুসারে, ১৫ জুনের মধ্যে সব প্রস্তুতি শেষ করা হবে। ২৫ জুন সেতুর উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে যত ধরনের প্রস্তুতি দরকার, তার সবই নেওয়া হচ্ছে।

আরও খবর: