1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

পল্টনে বাসে অগ্নিসংযোগের ঘটনায় তিনজনকে শনাক্ত

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

রাজধানীর নয়াপল্টনে বাসে আগুনের ঘটনায় মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। নয়াপল্টনে বাসে অগ্নিসংযোগের ঘটনায় আশপাশের এলাকা থেকে উদ্ধার হওয়া সিসিটিভি ফুটেজ দেখে অগ্নিসংযোগকারী তিনজনকে শনাক্ত করা সম্ভব হয়েছে বলে ডিবি পুলিশ জানিয়েছে।

আজ শুক্রবার (২০ নভেম্বর) তাদের শনাক্ত করার বিষয়টি জানায় ডিবি মতিঝিল বিভাগের সংশ্লিষ্টরা।

 জানা গেছে, আগুনের ঘটনায় আশপাশের সিটিটিভি ফুটেজ পর্যালোচনা করে দীর্ঘ অনুসন্ধানের পর মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করা গেছে। তাদের বিস্তারিত নাম-পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তবে প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় জানায়নি ডিবি পুলিশ।ডিএমপি মতিঝিল বিভাগের এক কর্মকর্তা বলেন, নয়াপল্টনে আগুনের ঘটনায় জড়িত তিনজনকে শনাক্ত করেছে ডিবি মতিঝিল বিভাগ। তবে তাদের গ্রেফতারের স্বার্থে এখনই নাম-পরিচয় বলা যাচ্ছে না।

ডিবি মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রফিকুল ইসলাম বলেন, তিনজনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচন চলাকালে রাজধানীর অন্তত ছয়টি স্থানে হঠাৎ একাধিক বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এদিন দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত অজ্ঞাত দুর্বৃত্তরা বাসে আগুন দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..