বিনোদন

নায়িকা পূর্ণিমার নতুন বিয়ের খবর শুনে যা বললেন সাবেক স্বামী

  জাগোকন্ঠ ২২ জুলাই ২০২২ , ৫:৩৪ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা আবারও বিয়ে করেছেন। মাস দুয়েক আগেই সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। তবে গতকাল বৃহস্পতিবার খবরটি প্রকাশ করেছেন তিনি। তার নতুন বরের নাম আশফাকুর রহমান রবিন। তিনি একটি বহুজাতিক কোম্পানিতে মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

এর আগে আহমেদ ফাহাদ জামালের সঙ্গে দীর্ঘ প্রায় এক যুগ সংসার করেছেন পূর্ণিমা। তাদের ঘরে একটি সন্তানও রয়েছে। তবে কয়েক বছর আগে সেই সম্পর্ক ছিন্ন করেছেন নায়িকা।

এদিকে পূর্ণিমার দ্বিতীয় বিয়ের খবর শুনেছেন তার সাবেক স্বামী ফাহাদও। তিনি বিষয়টিকে স্বাভাবিকভাবেই নিয়েছেন। বললেন, ‘খবরটি আমিও শুনেছি। দয়া করে আমাকে এসএমএস ও কল করা বন্ধ করুন। মানুষের জীবনে এসব ভালো জিনিস ঘটে। আমার সঙ্গে খবর শেয়ার করার দরকার নেই। তার (পূর্ণিমা) জন্য শুভকামনা। আমার মেয়ের জন্য দোয়া করবেন।’

পূর্ণিমা ও ফাহাদ বিয়ে করেছিলেন ২০০৭ সালের ৪ নভেম্বর। এরপর ২০১৪ সালের ১৩ এপ্রিল একমাত্র কন্যাসন্তানের মা হন নায়িকা। তার নাম রেখেছেন আরশিয়া উমাইজা। ফাহাদের সঙ্গে বিচ্ছেদের পর থেকে সিঙ্গেল মাদার হিসেবেই জীবনযাপন করছিলেন তিনি।

তবে এর ফাঁকেই পরিচয় ঘটে রবিনের সঙ্গে। একটি কাজের সূত্রে তাদের প্রথম দেখা হয়। এরপর আলাপে আলাপে গড়ে ওঠে বন্ধুত্ব ও প্রেম। দু’জনের পরিবার বিষয়টি জানার পর সম্মতি দেয়। সেই সুবাদে পারিবারিকভাবেই বিয়ে করেছেন পূর্ণিমা-রবিন।