1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

দাকোপ রিটোর্টাস ক্লাবের সাধারন সম্পাদক পাপ্পু সাহাকে লান্চিত করায় সাংবাদি মহলের তিব্র নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

স্বপন কুমার রায়,খুলনা ব্যুরো প্রধানঃ
খুলনার দাকোপ রিটোর্টাস ক্লাবের সাধারন সম্পাদক পাপ্পু সাহাকে লান্চিত করায় সাংবাদি মহলের তিব্র নিন্দা ও প্রতিবাদ । দাকোপে বাজুয়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডে আবুল মির্জার পুত্র জিয়া মির্জা(৩৫) কতৃক করোনা ভাইরাস সচেতনতার প্রচার কালে ০৬ নং ওয়ার্ড ইউপি সদস্য দীনবন্ধু মন্ডল, দাকোপ রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক আমার একুশ ও বাংলার দিনকালের স্টাফ রিপোটার এবং বাজুয়া ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টার উদ্যোক্তা পাপ্পু সাহা, ইউপি ধফাদার হায়দার আলী সরদার ও গ্রাম পুলিশ রমেশ মন্ডলকে বাধা প্রদান।
বাজুয়া ইউপি দফাদার হায়দারের সাথে কথা হলে তিনি বলেন সরকারি নিদের্শে বাজুয়া ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ড প্রচারনা শেষে চুনকুড়ি থেকে বাজুয়া যাওয়ার সময় জিয়া মির্জা চুনকুড়ি বড়বাড়ির সামনে হাত দিয়ে আমাদের মটর সাইকেল সিগ্নাল দেয়। আমাদের সাথে তিনটি গাড়ি ছিল প্রথম গাড়িতে ইউপি সদস্য ও আমি এবং দ্বিতীয় গাড়িতে পাপ্পু সাহা ও তৃতীয় গাড়িতে গ্রাম পুলিশ রমেশ মন্ডল ছিলো। আমরা গাড়ি থামাতেই জিয়া মির্জা বলেন কাল বিকাল পাঁচটার পর থেকে গাড়ি নিয়ে এদিকে আসা যাবে না তখন পাপ্পু সাহা বলেন সাস্থ্য কর্মি কিভাবে আসবে? তখন জিয়া উত্তর দেয় গাড়ি থুয়ে হেটে আসবে, আবার প্রশ্ন করেন সাংবাদিকরা? তখন জিয়া উত্তর দেয় ওসব আমাদের লাগে না, তখন আমি প্রশ্ন করি প্রশাসন আসবে কি করে? তখন জিয়া উত্তর দেয় সে যেই আসুক এই ওয়ার্ডে আসতে হলে গাড়ি থুয়ে হেটে আসবে। তখন আমি বলি আচ্ছা ঠিক আছে এই প্রচারনা যদি না করতে পারি তাহলে আমরা আমাদের উদ্ধতন কতৃপক্ষকে জানাবো এবং আমি বিষয়টি ইওনো স্যারকে অবহিত করেছি।
পরবর্তীতে পাপ্পু সাহার সাথে কথা হলে তিনি বলেন সারা বিশ্ব যখন করোনা ভাইরাসে আতংকিত তখন জিয়ার মত এক শ্রেনীর লোক সরকারের বিভিন্ন কার্যক্রমকে বাধা গ্রস্থ করছে এই জিয়া বিভিন্ন অসামাজিক কার্যক্রমের সহিত জরিত যেমন অবৈধ ড্রেজার দ্বারা বালি উত্তোলন, অন্যের জাইগা দখল, ইউপি প্যানেল চেয়ারম্যানকে অপমান ও বিভিন্ন লোকদের ভয়ভিতি প্রদান, বিভিন্ন সময় বিভিন্ন দলের পরিচয়, এই জিয়া এলাকায় বালি খেকো জিয়া নামে প্ররিচিত,
জিয়া মির্জা কিছু দিন আগে ভাড়ায় মটর সাইকেল চালাতো রাতারাতি তার বেশ চেঞ্জ, এবং সংবাদ কর্মিদের নিয়ে চায়ের দোকানে বাজে মন্তব্য করেন এই জিয়া । আমি একজন সংবাদ কর্মি ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হয়ে এই জিয়া মির্জার বিচার দাবি করি প্রশাসনের কাছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..