1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

থ্যালসেমিয়া আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়েছে, দাকোপ ব্লাড ব্যাংক |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধান:
‘জয় হোক মানুষের, জয় হোক মানবতার’ এই মূলমন্ত্রে শপথ নিয়ে প্রান্তিক জনপদ খুলনার দাকোপের এক দল তরুণ যুবক সম্প্রতি এই সংগঠন তৈরি করে মানুষের পাশে দাঁড়িয়েছে।
আজ ১৫ মে ২০২০ তারিখ, শুক্রবার সকাল ১০টায় দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ট্রোক, ব্লাড প্রেসার, ডায়াবেটিকস জনিত কারনে রক্ত উৎপাদন ক্ষমতা হীন চালনা পৌরসভা ৬নং ওয়ার্ডের প্রবীণ অধিবাসী জনাব মোঃ মোতালেব মাঝি(৮০) ও একই ও ওয়ার্ডের বাসিন্দা থ্যালসেমিয়া আক্রান্ত মাজেদা আখতার রিনাকে(৪৭) রক্ত দান করেন যথাক্রমে “দাকোপ ব্লাড ব্যাংক” এর অন্যতম সদস্য ও রক্তযোদ্ধা লাউডোব ইউনিয়নের সুব্রত মন্ডল ও চালনা পৌরসভার অরিন্দম রায়।
উল্লেখ্য মাত্র কিছুদিন পূর্বে সম্পূর্ণ অরাজনৈতিক ও অ-লাভজনক এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হলেও দাকোপ বটিয়াঘাটা অঞ্চলে অনেক গুলি মানুষের জীবন বাঁচাতে সংগঠনের রক্তদাতা সদস্য গন রক্ত দান করে চলেছেন । নাম প্রকাশে অনিচ্ছুক সংগঠনের দায়িত্ব শীল একজন জাগোকণ্ঠকে বলেন, সম্পূর্ণ প্রাথমিক অবস্থায় রয়েছে প্রতিষ্ঠান । মানুষের জীবন রক্ষায় সরাসরি প্রচারনা হীন অনেক প্রকার কল্যাণ মুখি সেবার অঙ্গীকার নিয়ে দাকোপ ব্লাড ব্যাঙ্ক তার যাত্রা শুরু করেছে। এর সকল সদস্য দাকোপের প্রত্যেক টি ইউনিয়ন ও পৌরসভা থেকে স্বপ্রণোদিত ভাবে নিরলস কাজ করে যাচ্ছেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..