1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

ত্রিশালে সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্তরস্থাপন করলেন-এমপি মাদানী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
সাইফুল আলম,ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে কানিহারী ইউনিয়নের এলংজানী হইতে তালতলা রাস্তায় পাগারিয়া নদীর উপর ৪০.০মি. দীর্ঘ ব্রীজ নিমার্ণ কাজের উদ্ভোধন করেন সোমবার বিকালে।  ময়মনসিংহ-০৭(ত্রিশাল) এর সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম হবে শহর এই প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছেন। আপনাদের এই কানিহারী ইউনিয়নেই প্রায় ৪০ থেকে ৫০ কোটি টাকার কাজ চলছে”।
তিনি আরও বলেন, “আঠারো বছর পরে জনগণ আমাকে আবার আপনাদের সেবা করার সুযোগ দিয়েছে। আমি চেষ্টা করছি আমার এলাকার উন্নয়নের মাধ্যমে আপনাদের এবং মাননীয় প্রধানমন্ত্রীর মন জয় করতে”।
আহাম্মদাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কানিহারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহীদ উল্লাহ মন্ডলের সভাপতিত্বে এই সময় আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শোভা  মিয়া আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান ও আবুল কালাম, পৌর আওয়ামীলীগের যুগ্নআহ্বায়ক মোকছেদুল আমিন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া,  কানিহারী  ইউপি চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল, কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ ছফির উদ্দিন, উপজেলা প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..