1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

ত্রিশালে সাংবাদিক সমিতিকে এমপি রুহুল আমিন মাদানীর অভিনন্দন |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০

 

মামুনুর রশিদ(ময়মনসিংহ)ত্রিশাল প্রতিনিধি:

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষ্যে আমরা কাজ করবো এই প্রত্যাশা নিয়ে-ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ সাংবাদিক সমিতি(বাসাস)ত্রিশাল উপজেলা শাখার দুই বছর মেয়াদী ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত ত্রিশাল সাংবাদিক সমিতিকে অভিনন্দন জানিয়েছন ময়মনসিংহ- ৭ ত্রিশাল আসন এর সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান।

জানাযায়,গত শুক্রবার বিকেলে দৈনিক যুগান্তরের ত্রিশাল উপজেলা প্রতিনিধি খোরশিদুল আলম মজিবকে সভাপতি করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সিনিয়র.সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম(দৈনিক স্বদেশ সংবাদ),সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির(দৈনিক ইনকিলাব) , সাধারন সম্পাদক আতিকুল ইসলাম আতিক(দৈনিক তৃতীয়মাত্রা), যুগ্ন-সাধারন সম্পাদক হুমায়ুন কবীর হিমাদ্রী(দৈনিক সময়ের আলো) , ফয়জুর রহমান ফরহাদ(দৈনিক খবরপত্র ) কে যুগ্ন-সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ গঠন করা হয়।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ (দৈনিক আমার সংবাদ ), তথ্য ও বিজ্ঞান গবেষণা সম্পাদক ফারুক আহমেদ (দৈনিক ইত্তেফাক) , সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন (যমুনা টিভি), অর্থ সম্পাদক ইমরান হাসান বুলবুল (দৈনিক স্বদেশ প্রতিদিন ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হেদায়েত উল্লাহ ফোরাত (দৈনিক খোলা কাগজ),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুকুনুজ্জামান সরকার রাহাদ (দৈনিক আমাদের অর্থনীতি),দপ্তর সম্পাদক জহিরুল কাদের কবির (দৈনিক আজকের ময়মনসিংহ)

সম্মানিত সদস্যগন হলেন-মোখলেছুর রহমান সবুজ (দৈনিক দিনকাল),শামীম আজাদ আনোয়ার (সম্পাদক ত্রিশাল বার্তা),এ.টি.এম মনিরুজ্জামান মনির (দৈনিক মাটি ও মানুষ ),অধ্যাপক আলমগীর কবির (বণিক বার্তা জেলা প্রতিনিধি), অধ্যাপক গোলাম মোস্তফা সরকার (দৈনিক ভোরের পাতা ),রেজাউল করিম বাদল ( দৈনিক সংবাদ ),এস. এম. ফজলে রশিদ (দৈনিক ভোরের কাগজ), মোহাম্মদ সেলিম(দৈনিক মানবকন্ঠ), এইচ এম জোবায়ের হোসাইন (দৈনিক আমাদের সময়), মতিউর রহমান সেলিম (দৈনিক সমকাল), ফখরুল ইসলাম (দৈনিক মুক্তকন্ঠ),মামুন তালুকদার (দৈনিক যায় যায় দিন)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..