1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উদ্যোগে  ঈদ সামগ্রী বিতরন করেন সহ-সভাপতি বারেক হোসাইন আপন। রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকার (২৩ মে) শনিবার সকালে  ১৫০ টি অসহায় পরিবারকে নিত্য প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ করেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি বারেক হোসাইন আপন। করোনা সংকটের শুরু থেকেই অসহায় ও দুস্থ মানুষের পাশে ব্যক্তি উদ্যোগে, শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে, পরিবার থেকে সাহায্য নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন।

ছাত্রলীগ নেতা বারেক হোসাইন আপন জাগোকণ্ঠকে বলেন , করোনায় সরকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সরকারিভাবে বিভিন্ন পর্যায়ে ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। সরকারের পাশাপাশি সবার উচিৎ আমাদের আশ পাশের অসহায় মানুষদের খোঁজ রাখা।

ঈদের আনন্দ করোনা ভাইরাসে বন্দী হয়ে আছে৷ তারপরও বেঁচে থাকতে হবে৷ জীবন যাত্রা অব্যাহত রাখতে হবে৷ একটা মানবিক সমাজ বিনির্মানে ঐক্যবদ্ধ হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে৷ এই ১৫০ টা পরিবারের চুলায় ঈদের দিন আগুন জলবে, রান্না হবে৷ এর চেয়ে বড় আনন্দ আর আত্মতৃপ্তি কিছুতে নাই। তিনি আরও বলেন, করোনার এই অসহায় মানুষ গুলো অসচেতন। আমি আমার জায়গা থেকে তাদের সচেতন করার চেষ্টা করেছি। করোনা মোকাবিলায় কেন মাস্ক পড়া করা উচিৎ৷ কিভাবে নিরাপদ থাকতে হবে সেটা আমাদের বুঝিয়ে দিতেহবে৷ তাদের জন্য মাস্ক ও উপহার হিসেবে প্রদান করেছি। আমি মনে করি বিত্তবানদের  ঈদের উপহার সকল দুঃস্থ অসহায় দের সাথে ভাগ করে নেওয়া উচিত। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..