1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

ডিএনসিসি ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর মোতালেবের নির্দেশে অশালীন ভাষায় মাইকিং,আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়

  • আপডেট টাইম : সোমবার, ৬ এপ্রিল, ২০২০

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টারঃ  রাজধানীর উওরার নিকটে দক্ষিণ খানের ফায়দাবাদের চৌয়ারীর টেক নদীর পাড়ে প্রায় ৫ গজ এলাকায়। কাউন্সিলর আব্দুল মোতালেব নির্দেশনা মাইকিং করা হচ্ছে অশালীন ভাষা,হুমকি ধামকি দিয়ে এনিয়ে এলাকায় জনমনে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে কতিপয়শ্রেণীর লোকজন। গতকাল রবিবার রাত ৮. ১৫ মিনিট সময়ের  মাইকিং করা এনিয়ে এলাকাবাসীর সাথে দফায় দফায় কথা কাটা কাটি হয়। চলে হুমকি ধামকি দেওয়া কেন্দ্র করে যে কোন মুহুর্তে রক্তের হতাহত হতে পারে এলাকাবাসী জানান। ফায়দাবাদ এলাকার মরঘাট,চৌয়ারীরটেকের চিহ্নিত বখাটে ছেলেদের দিয়ে এই মাইকিং করানো হয় জানান এলাকাবাসী ও শ্রমিক লীগের এবং আওয়ামীলীগের নেতারা বলেন।

, ঢাকা উওর সিটি কর্পোরেশনের ৪৭ নং ওয়ার্ডের ফায়দাবাদের
চৌয়ারী টেক নদীর পাড়ে থেকে কোটবাড়ী নদীর পাড়,মর ঘাট,আওয়ামীলীগের বাদল এর বাড়ীর গলি সহ প্রায় ৭শত গজ এলাকায় এই মাইকিং করেছে প্রায় ১০ থেকে ১৫ জন যুবক একজনের হাতে হেন্ড মাইক হাতে নিয়ে বলেন নদীর পাড়ে কেউ দাঁড়াবেন না,আড্ডা দিবেন না, হাটাহাটি করবেন না, করলে পিটানো হবে,মাইর আছে কপালে,যে কেউ হোন না কেন,
একথা বলার সময়ে নদীর পাড়ে ঘরের বাহিরে দাঁড়ানো লোকজন কে বলেন তোমা এখান থেকে যা, দাড়া আছো কেন পিটা পিটা ঝারে পাবি তারে পিটাইবি বলে অশালীন ভাষায় প্রচার করেন!
এভাবেই বাজে আচরনের মধ্যে দিয়ে প্রচার করার সময়েই নদীর পাড়েই শ্রমিক লীগের সভাপতি মোঃ মজনু মিয়া’ র কার্যালয়ের নিকটে গেলে আশপাশের লোকজনের সাথে বাজে আচরন করে মাইকিং করেন বলেব কাউন্সিলর মোঃ আব্দুল মোতালেব নির্দেশনা মাইকিং করছি যারে ঘরের বাহিরে পাবো পিটানো হবে,
একজন বলেন আল্লাহ ভরসা আমরা এমনি বিপদে আছি রাতেই ঘরের বাহিরে আসছি আপনারা এতো রাতে মাইকিং করছেন কে?
বিকালে, সকালে,সন্ধায় করতে পারতেন বলতেন তাকে মারবার জন্য হুমকি ধমকি দেয়, হেন্ড মাইকে আশপাশের বাড়ীর লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে এনিয়ে টানটান উত্তেজনা দেখা দিয়েছে।
এ বিষয়ে কাউন্সিলর মোঃ আব্দুল মোতালেব নিকট জানতে চাইলে ফোনটি রিসিভ করেন নি।
মরঘাট-চৌয়ারীর টেক এলাকার
শ্রমিক লীগের নেতা জানানঃ বিষয়টি দক্ষিণ খান থানা পুলিশ কে জানানো হবে ও কাউন্সিলর মোঃ আব্দুল মোতালেব মিয়া রাতে কে কেন বাজে পোলাপান লোকজনদের দিয়ে অশালীন ভাষায় প্রচার মাইকিং করতে নির্দেশনা দিয়েছে আমরা খোঁজ নিয়ে জানাবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..