1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা দিচ্ছেন সিএইচসিপিগণ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ  “গরিবের পিজি হাসপাতাল” খ্যাত কমিউনিটি ক্লিনিকে জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পুন্যভুমি সিলেট জেলাধীন সিলেট সদর উপজেলার ১৭ টি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিগণ।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবকালীন সময়ে তৃনমুল জনগণের দোরগড়ায় নিরলস ভাবে স্বাস্হ্য সেবা দিয়ে যাচ্ছেন তারা। সদর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা জনাব ডাঃ আহমেদ সিরাজুম মুনির রাহিলের সার্বিক তত্ত্বাবধানে ও মেডিকেল অফিসার /সহকারী সার্জন গণের ০৮ ইউনিয়ন যথাযথপরিদর্শনে প্রাথমিক স্বাস্হ্য সেবার পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমণ থেকে এলাকাবাসীকে রক্ষা করতে সচেতনতায় কাজ করছে।এছাড়া,
প্রবাসী, ঢাকা, নারায়ণগঞ্জ ফেরত মানুষকে হোম কোয়ারাইন্টাইনে রাখার উপর দায়িত্ব পালন করছেন সি এইচ সিপিগণ।
সিলেট সদরের সকল কমিউনিটি ক্লিনিকের একমাত্র জনবল কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডাররা ইতিমধ্যে CMED Agent Apps এর মাধ্যমে যে কোন শারীরিক লক্ষণ ও উপসর্গের তথ্য নিয়ে করোনা সংক্রমনের সম্ভাবনা রয়েছে কিনা তার উপর কাজ করছে নিয়মিত। এছাড়া করোনার স্যাম্পল সংগ্রহ করার ০১ দিনের প্রশিক্ষন নিয়েছেন সিএইচসিপিরা। জীবনের ঝুঁকি নিয়ে লক্ষ্য শুধু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনগণের স্বাস্হ্য সৈনিক হিসেবে করোনা সংগ্রামে নিজেকে নিবেদিত করা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..