দেশজুড়ে

জামালপুরের তরুণ উদ্যােক্তা এস বি শাওন মন্ডল।

  জাগোকন্ঠ ১০ জানুয়ারি ২০২৪ , ৭:৪৫ পূর্বাহ্ণ

এস এম খোরশেদ আহম্মেদ(জামালপুর) প্রতিনিধি:

সালেহীন বরকত উল্লাহ্ (শাওন মন্ডল), যিনি নিজেকে তরুণ উদ্যােক্তা হিসাবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। ইতিমধ্যে বিভিন্ন সামাজিক কাজ করেও প্রশংশা অর্জন করেছেন, তিনি দেওয়ানগঞ্জ ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, ময়মনসিংহে একটি প্রাইভিট কম্পানিতে পাওয়ার ডিপার্টমেন্টে সহকারী প্রকৌশলী হিসাবে কর্মরত রয়েছেন, চাকরির পাশাপাশি কাজ করছেন নিজেদের তৈরিকৃত অর্গানিক হেয়ার কেয়ার অয়েল নিয়ে। তার পণ্য দেশ ছাড়িয়ে পারি জমিয়েছে বিদেশের মাটিতেও। তার ইচ্ছা তিনি বিখ্যাত হতে চান না। বিশ্বস্ত হয়ে দেশমাতৃকার সেবা করতে চান। তরুণ এই উদ্যােক্তা জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পৌর এলাকার সন্তান। জিল বাংলা সুগার মিলস্ ওয়ার্কার্স ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক, শ্রমিকনেতা মোঃ আব্দুল হালিম মন্ডল ও মাহমুদা বেগম দম্পতির ছোট ছেলে, চাকরির সুবাদে ময়মনসিংহ গৌরীপুরে বসবাস করেন তিনি।

এস বি শাওন মন্ডল জানান, মধ্যবিত্ত ঘরের সন্তান তিনি, বাবা সুগার মিলের চাকরি থেকে অবসরে পর নিজ গ্রামে ছোট একটি ঔষধের দোকান দিয়েছেন, মা গৃহিণী দুইভাই একবোন সবার আদরের তিনি। ছোটকাল থেকেই স্বপ্ন দেখেছেন উদ্যােক্তা হওয়ার, সেই স্বপ্ন থেকেই কাজিন সুমাইয়া আক্তারের সহযোগীতায় হেয়ার কেয়ার অয়েল নিয়ে ফেসবুক প্রেইজ আধুনিক সুপার শপ থেকে অনলাইন বিজনেস শুরু করি।

আল্লাহর রহমতে অনেক সারা পাচ্ছি প্রতিমাসে প্রায় শতাধিক পিস হেয়ার কেয়ার সেল হচ্ছে, কুরিয়ারের মাধ্যেমে সারাদেশব্যপী হোম ডেলিভারি দিচ্ছি, এই কাজে আমার সহধর্মী স্ত্রী উৎসাহ যুগিয়ে যাচ্ছেন, সততার সাথে কাজ করে যাচ্ছি দীর্ঘদিন ধরে। তিনি আরো বলেন ঘরে বসে না থেকে তরুণরা যদি এভাবে এগিয়ে আসে, তাহলে দেশে বেকার সমস্যা দূর হবে ইনশাআল্লাহ্।

আরও খবর: