দেশজুড়ে

জাকির হোসেন বাবুকে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে চায়

  জাগোকন্ঠ ২৯ জুলাই ২০২২ , ৯:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করতে যাচ্ছে মো.জাকির হোসেন বাবু। তৃণমূল থেকে গড়ে ওঠা রাজনৈতিক নেতৃত্ব,দীর্ঘদিনের পরীক্ষিত,দলের দুর্দিনের ত্যাগী,নিবেদিত প্রাণ ও দুঃসাহসিক নেতৃত্ব সাবেক সফল সাবেক ছাত্র ও যুবলীগ নেতা। তিনি সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি প্রগতি উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ (১৯৯৭)। সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ১-২ ইউনিট ৩নং ওয়ার্ড ছাত্রলীগ (২০০১)।সাবেক সাংগঠনিক সম্পাদক বৃহত্তম পল্লবী থানা ছাত্রলীগ (২০০৯,অপু-পাপ্পু কমিটি)। সাবেক প্রচার সম্পাদক ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ (সোহেল রানা কমিটি-২০১১)। সাবেক সহ-সম্পাদক ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ (ইসহাক ভাই-অনু ভাই কমিটি)। সিনিয়র সহ সভাপতি ৭৫ ঘাতক দালাল নির্মূল কমিটি বৃহত্তম পল্লবী থানা। যুগ্ম সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক স্মৃতি পরিষদ। “সদস্য- জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ পর্যবেক্ষন সমন্বয় উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা বিভাগ) ঢাকা মহানগর।”
“জাতীয় সংসদ নির্বাচনে ২০০৮ইং ঢাকা ১৬ আসনের প্রচারনা কমিটির পর্যবেক্ষন সমন্বয় উপ-মিটির (ঢাকা বিভাগ), ঢাকা মহানগর এর দায়িত্ব পালন করেন।”

স্থানীয় এলাকাবাসীর বলেন, আমরা সুখে-দুঃখে জাকির হোসেন বাবু ভাইকে পাশে পাই। করোনা কালীন সময়ে অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি বাবু ভাইয়ের কাছে। এলাকার অসহায় হতদরিদ্র শিশুদের সুশিক্ষার ব্যবস্থা করা। মানবদরদি মানবতার ফেরিওয়ালা জাকির হোসেন বাবু ভাইকে ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই। বাবু ভাই ভালো স্বজনপ্রীতি, জনদরদী, লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে সাধারণ সম্পাদক হিসেবে এই ওয়ার্ড পেলে উন্নত হবে এই ওয়ার্ড।
স্থানীয় তরুণ যুবকরা জানান, জাকির হোসেন বাবু ভাই করোনা মহামারীর পরিস্থিতির সময় যখন লকড়াউন ঘোষণা আসে তখন তার সামর্থ্য অনুয়ায়ী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে মানুষের বাড়িতে উপস্থিতি দেখেছি। রাতের আধারে ঝড় বৃষ্টি অপেক্ষা অসহায় মানুষের খোঁজ খবর নিতেন। তিনি এই ওয়ার্ডের অসহায় মানুষের ভাষা সহজে বুঝেন। এই ওয়ার্ডের সন্নিকটস্থ অভাব পূর্ণ করতে বাবু ভাইকে ৩নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক হিসেবে পেতে চাই আমরা।
জাকির হোসেন বাবু জানান, আমি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মাষ্টারের ছেলে। আজ যারা আমাকে ভালবেসে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাইছে, তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, যদি আমি ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হই তাহলে মাদক, সন্ত্রাস ও চাাঁদাবাজদের নির্মূল করবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি। আমার জন্য সবাই দোয়া করবেন।

আরও খবর: