বিনোদন

ছেলে সুপারস্টার, বাবা এখনও বাসচালক!

  জাগোকন্ঠ ১৮ জুন ২০২২ , ৬:৪১ পূর্বাহ্ণ

ভারতের কর্ণাটকের একটি ছোট্ট জেলায় তার জন্ম। গরিব পরিবারের ছেলে যশ হিরো হতে চান। তার জন্য মাঝপথেই ছেড়ে দেন পড়াশোনা। তিনি অবশ্য এখন সফল। কেজিএফ মুক্তি পাওয়ার পর রাতারাতি সুপারস্টার যশ।

বর্তমানে প্রায় ৬০ কোটি টাকার মালিক কেজিএফ তারকা যশ। তবে একটি বিষয় অনেকেরই অজানা— ছেলে কোটিপতি হলেও যশের বাবা অরুণ কুমার এখনও বাস চালান। সম্প্রতি এ কথা প্রকাশ্যে আনেন পরিচালক রাজামৌলি।

যশ ও তার পরিবার প্রসঙ্গে পরিচালক রাজামৌলির ওই ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল। রাজামৌলি বলেন, আমাকে বলা হয়েছিল যশ একজন বাস চালকের ছেলে। আমি জেনে আরও অবাক হয়েছিলাম যে যশের বাবা এখনও বাস চালিয়ে যাচ্ছেন। কারণ তিনি মনে করেন, তার পেশাই তার ছেলেকে তারকা করে তুলতে সাহায্য করেছে।

জানা যায়, জীবনের প্রথম দিকে যশ যখন পড়াশাোনা ছেড়ে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন, তখন পরিবারের সম্মতি মেলেনি। তার পরিবার চেয়েছিল যশ পড়াশোনা শেষ করে তবেই পছন্দের পেশা বেছে নিক। একরকম পরিবারের সম্মতি ছাড়াই পড়াশোনা ছেড়ে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন যশ।

রাজামৌলি জানান, যশ যখন অভিনয়ের জন্য বাড়ি ছাড়েন, তার বাবা-মা ভেবেছিলেন কিছুদিনের মধ্যেই ছেলে বাড়ি ফিরে আসবে। বুঝতে পারবে জীবন আসলে কতটা কঠিন। তবে তা আর হয়নি।

জানা যায়, একসময় ছোট্ট একটি চরিত্র পাওয়ার জন্য অপেক্ষা করে থাকতেন যশ। কেজিএফ মুক্তি পাওয়ার পর তার ভাগ্য বদলে যায়।

২০১৬ সালে প্রেমিকা রাধিকাকে বিয়ে করেন যশ। বর্তমানে দুই সন্তান আর্য ও যথার্বকে নিয়ে সুখের সংসার কেজিএফ তারকার।