1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

চরফ্যাসনে পূর্ব শত্রুতার জের ধরে নারীকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

নোমান সিকদার,চরফ্যাসন( ভোলা) প্রতিনিধি:

চরফ্যাসনের শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নে জমি নিয়ে পূর্ব শত্রুতার  জের ধরে হাজেরা বেগম (৫০) নামের এক গৃহবধুকে কুপিয়ে জখম করা হয়েছে। হামলাকারীদের কবল থেকে তাকে উদ্ধার এগিয়ে এলে হামলাকারীরা তার পুত্রবধু খাদিজা আকতার কাজলকে মারধর করে শ্লীলতাহানীর চেষ্টার করেন। প্রতিবেশী ও স্বজনরা গুরুতর আহত গৃহবধু ও তার পুত্রবধুকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। আজ শুক্রবার সকালে চরকলমী ইউনিয়নের চর নাংলাপাতা গ্রামে এঘটনা ঘটে।

এঘটনায় আহতের ছেলে আনিচুর রহমান বাদী হয়ে ৪ জনকে আসামী করে শশীভূষণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।আসামীরা হলেন, মৃতঃইউসুব আলী হাওলাদারের ছেলে মোঃএনায়েত, মোঃ শামিম,মোঃ শাকিল. মোঃ সাইফুল ও পুত্রবধু মোসাঃ পপি বেগম। হাসপাতলে চিকিৎসাধীন গৃহবধু জানান, প্রতিবেশী এনায়েতগংদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলমান আছে। শুক্রবার সকালে পুর্ব পরিকল্পিত ভাবে এনায়েত দলবল নিয়ে আমার স্বামীর বসত ঘর সংলগ্ন জমিতে জোরপুর্বক গাছ লাগিয়ে জমি দখলের চেষ্টা চালান।

এসময় আমার স্বামী সন্তানরা বাড়িতে ছিলেন না। আমি বাঁধা দিলে এনায়েত হাওলাদার, মোঃ শামিম, শাকিল. সাইফুল ও মোসাঃ পপি বেগমসহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ চক্র আমার ওপর আর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। আমাকে উদ্ধারে এগিয়ে এলে আমার পুত্র বধু খাদিজা আকতার(কাজল),নাতী সিহাবকে ও মারধর করে আহত করেন। এসময় হামলাকারীরা আমার পুত্রবধূকে শ্লীলতাহানীর চেষ্টা করেন। প্রতিবেশীরা ছুটে এসে আমাকে এবং আমার পুত্রবধুকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

অভিযুক্ত এনায়েত হাওলাদার জানান, তাদের সাথে আমার জমি নিয়ে বিরোধ আছে। আমার জমিতে আমি গাছ রোপন করতে গেলে তার বাঁধা দেয় । এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে। শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছেন। অভিযোগটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..